• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

তর্কের জেরে কৃষকের গোপনাঙ্গে ছুরিকাঘাত

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ১৫৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

বাগেরহাটের মোরেলগঞ্জে ঝগড়াঝাটির এক পর্যায়ে কৃষকের গোপনাঙ্গে ধারালো ছুরি দিয়ে আঘাত করেছে তার প্রতিপক্ষ। এতে গুরুতর জখম হয়ে বাগেরহাট সদর হাসপাতালে চিকিসাধীন আছেন বড়শিবাওয়া গ্রামের আব্দুল ওহাব শেখের ছেলে কৃষক বাবুল শেখ (৪৫)। মঙ্গলবার (১৮ জুলাই) বেলা ১২ টার দিকে জব্বারের হাট এলাকায় এ ঘটনা ঘটে।

জখমী বাবুল শেখের স্ত্রী সারমিন বেগম ও ভাই বাহাদুর শেখ বলেন, ‘জিলবুনিয়া পীরের’ জমিতে গরু চরানো নিয়ে রাজ্জাক ও বাবুল ঝগড়ায় জড়িয়ে যায়। এক পর্যায়ে রাজ্জাক তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে বাবুলের গোপনাঙ্গে আঘাত করে। তার পুরুষাঙ্গে ৯টি সেলাই দিতে হয়েছে।

রাজ্জাক শেখ বাগেরহাট জেলা গণঅধিকার পরিষদের যুগ্ম আহŸায়ক বলে জানা গেছে। এ বিষয়ে তিনি বলেন, দু’জনের সাথে হাতাহাতি হয়েছে। ওই সময় পড়ে গিয়ে হয়তো বাবুল আঘাত পেয়েছে। তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়নি।
এ বিষয়ে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, ঘটনা সম্পর্কে কেউ থানায় অবগত করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ