• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

মানিকছড়িতে বেসরকারি ফলাফলে বিজয়ী যারা

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি: / ৩৪২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জুলাই, ২০২৩

চেয়ারম্যান, ২টি ওয়ার্ডে ২জন সাধারণ সদস্য ও ২টি সংরক্ষিত ওয়ার্ডে ২জন সংরক্ষিত সদস্য বিনা ভোটে নির্বাচিত হওয়ার পর অবশিষ্ট ১টি সংরক্ষিত ওয়ার্ডে ২জন ও ৭টি সাধারণ ওয়ার্ডে ১৬ জন সাধারণ সদস্য পদপ্রার্থী নিয়ে অনুষ্ঠিত নির্বাচনে কোন প্রকার ঝক্কি, ঝামেলা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন শেষ হয়েছে। ৭৮ শতাংশ ভোটারের উপস্থিতিতে ভোট গ্রহন ও ভোট গণনা শেষে বেসরকারি ফলাফল ঘোষণা করেছে রিটার্নিং কর্মকর্তা। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ৩নম্বর যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক মো. আবদুল মতিনসহ ৪,৫,৬ ও ৭,৮,৯ ওয়ার্ডে সংরক্ষিত সদস্য ও ওয়ার্ড ৫ ও ৯ এ ২জন সাধারণ সদস্য একক প্রার্থী হওয়ায় ওরা বিনা ভোটে নির্বাচিত।
ফলে সংরক্ষিত ১,২ ও ৩ ওয়ার্ডে ২জনসহ ৭ ওয়ার্ডে ১৬জন সাধারণ সদস্য প্রার্থী ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত এক টানা ভোট গ্রহন শেষে সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. শওকত আলী চৌধুরী বেসরকারি ফলাফল ঘোষণা করেন। এতে নির্বাচিত যারা চেয়ারম্যান পদে মো. আবদুল মতিন(নৌকা) বিনা প্রতিদ্বন্দ্বিতায়। সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে -কসম ত্রিপুরা, ২নম্বর ওয়ার্ডে- মো. জাফর, ৩নম্বর ওয়ার্ডে – প্রিয় লাল চাকমা, ৪ নম্বর ওয়ার্ডে -কাজী আবদুল মান্নান মিঞা, ৫ নম্বর ওয়ার্ডে-মো. ইউনুছ মিয়া (বিনা প্রতিদ্বন্দ্বিতায়),৬নম্বর ওয়ার্ডে- অংশেপ্রু মারমা, ৭ নম্বর ওয়ার্ডে- মো. আবদুল মান্নান রানা, ৮নম্বর ওয়ার্ডে- মো. মহি উদ্দীন, ৯নম্বর ওয়ার্ডে – মো. জসিম উদ্দীন(বিনা প্রতিদ্বন্দ্বিতায়)।

সংরক্ষিত সদস্য পদে- মরিয়ম বিবি (ভোট) ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় শাহিনা আক্তার ও জেসমিন আক্তার।
ক্যাপশন- মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা ইউপিতে নির্বাচিত চেয়ারম্যান ও ৩জন সংরক্ষিত সদস্য।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ