• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম
রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাশ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত পানছড়িতে গুচ্ছগ্রামের গম না দেওয়াকে কেন্দ্র করে মারামারি, আহত ৩ কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

খুলনা বিভাগীয় “তারুণ্যের জয়যাত্রা” সফল করতে মোংলায় যুবলীগের প্রস্তুতি সভা

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ১৭১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৬ জুলাই, ২০২৩

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধান মন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ উন্নতিকরণে আগামী (২০ জুলাই) খুলনা বিভাগীয় “তরুণ্যের জয়যাত্রা” সমাবেশ সফল করার লক্ষ্যে মোংলায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৬ জুলাই) বিকাল ৫টায় বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ মোংলা উপজেলা ও পৌর শাখার আয়োজনে পৌর আ’লীগ কার্যালয় উপজেলা যুবলীগের সভাপতি মো: ইস্রাফিল হাওলাদার’র সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক উপ সম্পাদক এ্যাড: শেখ নবীরুজ্জামান বাবু। প্রধান বক্তা ছিলেন বাগেরহাট জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নেওয়াজ মোল্লা দোলন।

বক্তারা বলেন, দেশের স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করার জন্য বিএনপি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টির করছে। বিএনপি মিথ্যাচার করছে দেশের মানুষকে মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে। রাজপথে বিএনপি’র বিরুদ্ধে আন্দোলনে যুবলীগের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথে প্রতিহত করার সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি’র মিথ্যাচার যুবলীগকে লিখনির মাধ্যমে প্রতিবাদ করতে হবে। এছাড়া আগামী (২০ জুলাই) খুলনায় তারুণ্যের জয়যাত্রা আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষিত বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার আহ্বান জানান।

বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে উদার মনের দলপ্রেমী মানুষদের নিয়ে একসাথে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

যুবলীগকে আরো সক্রিয় ও শক্তিশালী করতে হবে। প্রধানমন্ত্রীর বিশ্বস্ত সৈনিক যুবলীগকে কাজে লাগাতে হবে। তারুণ্যের জয়যাত্রা সফল করতে ও প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করণের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে বলে।

অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান, পৌর যুবলীগের সভাপতি এস এম কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আল মামুন, উপজেলা, পৌর ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দরা।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ