• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বিয়ের পোশাকে সন্তান নিয়ে ফটোসেশন

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৪৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৬ জুলাই, ২০২৩

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার:

প্রেমের পরিণয় হিসেবে ২০১০ সালের আজকের এদিনে বিয়ে করেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সময় গড়িয়ে এখন তাদের দাম্পত্যের বয়স ১৩। চলতি বছরের জানুয়ারিতে এসেছে তাদের একমাত্র সন্তান ইলহাম নুসরাত ফারুকী।

বিয়ের ১৩ বছরপূর্তি উপলক্ষে মজার এক পরিকল্পনা এঁটেছিলেন তিশা। সেটা হলো বিয়ের পোশাক পরে ফটোসেশন করা। যেখানে থাকবে তাদের মেয়েও।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কিছু ছবিসহ পোস্ট দিয়েছেন ফারুকী। লেখেন, ‘জীবন কখনও কখনও নিজের মতো করেই স্ক্রিপ্ট লেখে। আমাদের বিয়ের তেরো বছর পূর্তিতে তিশা পরিকল্পনা করলো- আমরা বিয়েতে যে পোশাক পরেছিলাম সেটা পরেই তেরো বছরপূর্তি উপলক্ষে একটা ফটোশুট করবো। সেই একই মানুষ, একই পোশাক, শুধু সময়টা এগিয়ে গেছে, আর আমাদের জীবনে এসেছে ইলহাম।’

তাদের বিয়ে নিয়ে কম কাঠখড় পোড়াতে হয়নি। বিষয়টি নিয়ে ‘ব্যাচেলর’খ্যাত নির্মাতা ফারুকী এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘আমাদের সম্পর্কের ক্ষেত্রে, তিশার মা হেনরি কিসিঞ্জারের চরিত্র প্লে করতেন! যেমন কূটনৈতিকরা হয় আরকি! তারা সামনে একরকম আর পেছনে অন্যরকম! আমি যখন তিশার বাসায় যেতাম, তখন তিনি আমাকে খুব আদর-যত্ন করতেন, খাওয়াতেন। ‘বাবা-বাবা’বলে ডাকতেন। তার কথাবার্তা, ব্যবহার দেখে আমি ভাবতাম- তিনি আমাদের সম্পর্কে রাজি। কিন্তু আমার পেছনে তিশার ওপরে তিনি প্রচণ্ড চাপ সৃষ্টি করতেন। তিনি তিশাকে বলতেন, ‘তুমি ফারুকীকে কেন বিয়ে করবা? ছেলের গাড়ি নাই, ডিগ্রি নাই, তারপরও তুমি কেনো ওর সঙ্গে সম্পর্ক করছ! এটা কি করতেছো?’ কিন্তু এখন আমার শাশুড়ির সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।”

এদিকে ফারুকী জানান, গত তেরো বছরে তারা অনেক চড়াই-উতরাই পার করেছেন। কিন্তু নিঃসন্দেহে এই জার্নিটা ছিলো অসাধারণ।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ