• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে চট্টগ্রামের বাকলিয়া হতে পলাতক আসামি গ্রেফতার সিন্দুকছড়ি সেনা জোনের পক্ষ থেকে ঈদ উপহার ও মানবিক সহায়তা প্রদান ঈদুল আযহা উপলক্ষে কাপ্তাই জোনের ত্রাণ সামগ্রী সহায়তা প্রদান  মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

ট্রাক্টরচাপায় দুই পা হারানো সেই নারীর মৃত্যু

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২১৮৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৬ জুলাই, ২০২৩

নীলফামারীতে ট্রাক্টরের চাপায় দুই পা হারানো সুনন্তি বালা (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল শনিবার রাতে নীলফামারী জেনারেল হাসপাতালে তিনি মারা যান।

এ ঘটনায় ওই নারীর ছেলে কৃষ্ণ চন্দ্র রায় (২২) গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এর আগে শনিবার রাত সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার রামনগর ইউনিয়নের দুহুলি বাজারের বুড়িখোড়া নদীর ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুনন্তি বালা নীলফামারী সদর উপজেলার রামনগর দোলাপাড়ার এলাকার ফনি ভূষণের স্ত্রী।

স্থানীয়রা ও পুলিশ জানায়, শনিবার রাত ৮ টার দিকে ছেলের সঙ্গে বাবার বাড়ি কচুকাটা ইউনিয়নের নোয়ালির ডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে যাচ্ছিলেন সুনন্তি বালা। পথে দুহুলি বাজারের বুড়িখোড়া নদীর ব্রিজের ওপর একটি মালবোঝাই ট্রাক্টরকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর সিটকে পড়ে মোটরসাইকেলটি। এতে রাস্তার পাশে পড়ে যায় তারা।

এ সময় ট্রাক্টরের চাপায় সুনন্তি বালার দুই পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং তাঁর ছেলে গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা আহত দুজনকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় সুনন্তি বালা মারা যান। অবস্থার অবনতি হওয়ায় ছেলে কৃষ্ণ চন্দ্রকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, দুহুলী বাজারে মোটরসাইকেল ও ট্রাক্টরের সংঘর্ষে দুজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান। অপরজনকে রংপুর মেডিকেল হাসপাতালে পাঠিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

ওসি আরও জানান, ঘটনার পর ট্রাক্টর রেখে চালক ও তার সহকারী পালিয়ে যান। ট্রাক্টর ও মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ