• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ট্রাক্টরচাপায় দুই পা হারানো সেই নারীর মৃত্যু

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২৩৮৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৬ জুলাই, ২০২৩

নীলফামারীতে ট্রাক্টরের চাপায় দুই পা হারানো সুনন্তি বালা (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল শনিবার রাতে নীলফামারী জেনারেল হাসপাতালে তিনি মারা যান।

এ ঘটনায় ওই নারীর ছেলে কৃষ্ণ চন্দ্র রায় (২২) গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এর আগে শনিবার রাত সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার রামনগর ইউনিয়নের দুহুলি বাজারের বুড়িখোড়া নদীর ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুনন্তি বালা নীলফামারী সদর উপজেলার রামনগর দোলাপাড়ার এলাকার ফনি ভূষণের স্ত্রী।

স্থানীয়রা ও পুলিশ জানায়, শনিবার রাত ৮ টার দিকে ছেলের সঙ্গে বাবার বাড়ি কচুকাটা ইউনিয়নের নোয়ালির ডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে যাচ্ছিলেন সুনন্তি বালা। পথে দুহুলি বাজারের বুড়িখোড়া নদীর ব্রিজের ওপর একটি মালবোঝাই ট্রাক্টরকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর সিটকে পড়ে মোটরসাইকেলটি। এতে রাস্তার পাশে পড়ে যায় তারা।

এ সময় ট্রাক্টরের চাপায় সুনন্তি বালার দুই পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং তাঁর ছেলে গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা আহত দুজনকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় সুনন্তি বালা মারা যান। অবস্থার অবনতি হওয়ায় ছেলে কৃষ্ণ চন্দ্রকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, দুহুলী বাজারে মোটরসাইকেল ও ট্রাক্টরের সংঘর্ষে দুজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান। অপরজনকে রংপুর মেডিকেল হাসপাতালে পাঠিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

ওসি আরও জানান, ঘটনার পর ট্রাক্টর রেখে চালক ও তার সহকারী পালিয়ে যান। ট্রাক্টর ও মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ