• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বগুড়ায় অকেজো ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, প্রাণ গেল ৪ জনের

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৫৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির মুরইলে একটি অকেজো ট্রাকের পেছনে অন্য একটির ধাক্কায় ট্রাকের মালিক, ড্রাইভার ও হেলপারসহ চার জন নিহত হয়েছে।

শনিবার (১৫ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টায় আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডের পূর্ব পাশের ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাকের ড্রাইভার ঢাকার কামরাঙ্গীরচরের দাদন মিয়া (৪০), হেলপার জামাল, সাইফুল ইসলাম (২৩), নওগার রকিবুল ইসলাম (৪০) ও নওগাঁর মোস্তাক (৪৫)।

পুলিশ জানায়, আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডের ব্রিজের কাছে মালবাহী ট্রাকের মেরামতের কাজ করছিল ট্রাকের ড্রাইভার ও মালিক মোস্তাক আলী। এ সময় ঢাকা থেকে নওগাঁগামী আরেকটি মালবাহী ট্রাক যাওয়ার পথে দাঁড়ানো ওই অকেজো ট্রাকের পেছনে ধাক্কা লেগে ট্রাকের চালক দাদন মিয়া ও ট্রাকে থাকা যাত্রী রকিবুল ইসলাম ঘটনাস্থলে নিহত হয়। অপর দুই জনকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) হাসপাতালে নিলে সেখানে মারা যায় মোস্তাক ও ট্রাকের হেলপার সাইফুল ইসলাম।

পার্বত্যকন্ঠ  নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ