• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

বগুড়ায় অকেজো ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, প্রাণ গেল ৪ জনের

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৪৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির মুরইলে একটি অকেজো ট্রাকের পেছনে অন্য একটির ধাক্কায় ট্রাকের মালিক, ড্রাইভার ও হেলপারসহ চার জন নিহত হয়েছে।

শনিবার (১৫ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টায় আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডের পূর্ব পাশের ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাকের ড্রাইভার ঢাকার কামরাঙ্গীরচরের দাদন মিয়া (৪০), হেলপার জামাল, সাইফুল ইসলাম (২৩), নওগার রকিবুল ইসলাম (৪০) ও নওগাঁর মোস্তাক (৪৫)।

পুলিশ জানায়, আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডের ব্রিজের কাছে মালবাহী ট্রাকের মেরামতের কাজ করছিল ট্রাকের ড্রাইভার ও মালিক মোস্তাক আলী। এ সময় ঢাকা থেকে নওগাঁগামী আরেকটি মালবাহী ট্রাক যাওয়ার পথে দাঁড়ানো ওই অকেজো ট্রাকের পেছনে ধাক্কা লেগে ট্রাকের চালক দাদন মিয়া ও ট্রাকে থাকা যাত্রী রকিবুল ইসলাম ঘটনাস্থলে নিহত হয়। অপর দুই জনকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) হাসপাতালে নিলে সেখানে মারা যায় মোস্তাক ও ট্রাকের হেলপার সাইফুল ইসলাম।

পার্বত্যকন্ঠ  নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ