• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

বগুড়ায় অকেজো ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, প্রাণ গেল ৪ জনের

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির মুরইলে একটি অকেজো ট্রাকের পেছনে অন্য একটির ধাক্কায় ট্রাকের মালিক, ড্রাইভার ও হেলপারসহ চার জন নিহত হয়েছে।

শনিবার (১৫ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টায় আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডের পূর্ব পাশের ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাকের ড্রাইভার ঢাকার কামরাঙ্গীরচরের দাদন মিয়া (৪০), হেলপার জামাল, সাইফুল ইসলাম (২৩), নওগার রকিবুল ইসলাম (৪০) ও নওগাঁর মোস্তাক (৪৫)।

পুলিশ জানায়, আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডের ব্রিজের কাছে মালবাহী ট্রাকের মেরামতের কাজ করছিল ট্রাকের ড্রাইভার ও মালিক মোস্তাক আলী। এ সময় ঢাকা থেকে নওগাঁগামী আরেকটি মালবাহী ট্রাক যাওয়ার পথে দাঁড়ানো ওই অকেজো ট্রাকের পেছনে ধাক্কা লেগে ট্রাকের চালক দাদন মিয়া ও ট্রাকে থাকা যাত্রী রকিবুল ইসলাম ঘটনাস্থলে নিহত হয়। অপর দুই জনকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) হাসপাতালে নিলে সেখানে মারা যায় মোস্তাক ও ট্রাকের হেলপার সাইফুল ইসলাম।

পার্বত্যকন্ঠ  নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ