• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বছরের শেষ দিনে শীতার্তদের মুখে হাঁসি ফুটালেন ব্রিগেডিয়ার জেনারেল শাহরিয়ার জামান

স্টাফ রিপোর্টার / ৮৬৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

বছরের শেষ দিনেও শীতার্ত অসহায় মানুষের মুখে হাঁসি ফুটিয়েছেন ২৪ আর্টিলারী ব্রিগেডের খাগড়াছড়ি’র গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান।

সকালে গুইমারা উপজেলার বিভিন্ন পাহাড়ী এলাকার দু:স্থ, অসহায় ও শীতার্ত ৪৫০জন মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে বছরের শেষ দিনটি অন্যরকম ভাবে পালন করেছেন তিনি। পুরাতন বছরকে বিদায় আর নতুন বছরকে স্বাগত জানানোর এ বিরল দৃষ্টান্তকে শীতার্ত মানুষেরা দোয়া ও আর্শিবাদে ভরে দিয়েছেন তাকে। আর কিছু না হোক এই কনকনে শীতে অসহায় কিছু মানুষের ভালোবাসা কুড়িয়েছেন তিনি। ফুটিয়েছেন তাদের মুখে আনন্দের হাঁসি।

শীতবস্ত্র বিতরনকালে ব্রিগেডিয়ার জেনারেল শাহরিয়ার জামান বলেন, নতুন বছরে বিভিন্ন অনুষ্ঠানের নামে অর্থ অপচয় না করে সবারই উচিৎ এ কনকনে শীতে শীতার্তদের পাশে দাঁড়ানো। সবাই এগিয়ে আসলে অন্তত কিছু অসহায় মানুষ শীতের তীব্রতা থেকে রক্ষা পাবে। এটাই বড় প্রাপ্তি ও নতুন বছরের শিক্ষা।

এসময় সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল কাজী মোঃ কাওসার জাহান, রিজিয়নের জি.টু.আই মেজর মঈনুল আলম, গুইমারা সাব-জোন কমান্ডার মেজর জুনায়েদ বিন কবির, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মেমং মারমা, উপজেলা চেয়ারম্যান উষ্যেপ্রেু মারমা’সহ সামরিক পদস্থ কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ