• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

মানিকছড়িতে নির্বাচনী কর্মশালা অনুষ্ঠিত

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি: / ১৭০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বে থাকা প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং ও পোলিং কর্মকর্তাদের নিয়ে ভোট গ্রহন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

১৩ জুলাই বৃহস্পতিবার উপজেলার রাণী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালায় ৭জন প্রিসাইডিং, ২৬জন ও ৫২ জন পোলিং কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. শওকত আলী চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা এস.এম মহি উদ্দীন। আইনশৃঙ্খলা বিষয়ে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) রক্তিম চৌধুরী ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মো. আনচারুল করিম। আগামী ১৭জুলাই উপজেলার ৩নম্বর যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত একটি ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বি ২জন ও ৭টি ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বি ১৬জন সাধারণ সদস্য পদপ্রার্থীর অংশগ্রহণে নির্বাচন অনুষ্ঠিত হবে। ৭টি ভোট কেন্দ্রের মধ্যে চারটি কেন্দ্র অধিক ঝুঁকিপূর্ণ হওয়ায় পর্যাপ্ত নিরাপত্তা দেওয়া হয়েছে। এখানে মোট ভোটার ৮ হাজার ৪শ ৬২ জন। নারী ভোটার সংখ্যা ৪হাজার ২শ ১৬জন, পুরুষ ৪হাজার ২শ ৪৬জন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম ঝুঁকিপূর্ণ কেন্দ্রের নিরাপত্তাসহ সকল ভোট কেন্দ্রে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করার বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শওকত আলী চৌধুরী সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন বিষয়ে বলেন, ঝুঁকিপূর্ণ কেন্দ্রে পর্যাপ্ত পুলিশ ও আনসারের পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসেবে বিজিবি আনা হয়েছে। পরিস্থিতি অনুযায়ী এদেরকে তলব করা হবে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ