• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে নির্বাচনী কর্মশালা অনুষ্ঠিত

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি: / ১৭৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বে থাকা প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং ও পোলিং কর্মকর্তাদের নিয়ে ভোট গ্রহন বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

১৩ জুলাই বৃহস্পতিবার উপজেলার রাণী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালায় ৭জন প্রিসাইডিং, ২৬জন ও ৫২ জন পোলিং কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. শওকত আলী চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা এস.এম মহি উদ্দীন। আইনশৃঙ্খলা বিষয়ে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) রক্তিম চৌধুরী ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মো. আনচারুল করিম। আগামী ১৭জুলাই উপজেলার ৩নম্বর যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত একটি ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বি ২জন ও ৭টি ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বি ১৬জন সাধারণ সদস্য পদপ্রার্থীর অংশগ্রহণে নির্বাচন অনুষ্ঠিত হবে। ৭টি ভোট কেন্দ্রের মধ্যে চারটি কেন্দ্র অধিক ঝুঁকিপূর্ণ হওয়ায় পর্যাপ্ত নিরাপত্তা দেওয়া হয়েছে। এখানে মোট ভোটার ৮ হাজার ৪শ ৬২ জন। নারী ভোটার সংখ্যা ৪হাজার ২শ ১৬জন, পুরুষ ৪হাজার ২শ ৪৬জন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম ঝুঁকিপূর্ণ কেন্দ্রের নিরাপত্তাসহ সকল ভোট কেন্দ্রে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করার বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শওকত আলী চৌধুরী সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন বিষয়ে বলেন, ঝুঁকিপূর্ণ কেন্দ্রে পর্যাপ্ত পুলিশ ও আনসারের পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসেবে বিজিবি আনা হয়েছে। পরিস্থিতি অনুযায়ী এদেরকে তলব করা হবে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ