• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মানিকছড়িতে সমন্বয় ও মতবিনিময় সভা

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি: / ১৭৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ৩নম্বর যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সকল পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) বিকাল সাড়ে ৩ টায় উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগ উপজেলা অডিটরিয়ামে
অনুষ্ঠিত হয় সমন্বয় ও মতবিনিময় সভা। উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শওকত আলী চৌধুরীর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলম, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনচারুল করিম।

অন্যনদের মধ্যে মানিকছড়ি সার্কেল এ.কে.এম কামরুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষ এবং সংরক্ষিত আসনের মহিলা প্রার্থী, সাধারণ সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন। সভায় সংরক্ষিত ১,২ও৩ ওয়ার্ডের পদপ্রার্থী মরিয়ম বিবি অভিযোগ করে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনী প্রচারণা ও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে একটি পক্ষের হয়ে কতিপয় সাংবাদিকেরা মিথ্যা সংবাদ পরিবেশ করে ভোটারদের মাঝে ভূলবার্তা পৌছে দিচ্ছে। সেলিনা আহমেদ বলেন, নির্বাচনী পরিবেশ ভালো রয়েছে।

মো. মহি উদ্দীন বলেন, এখন পর্যন্ত নির্বাচনী মাঠে সকল প্রার্থীদের মাঝে সৌহার্দ্যপূর্ণ পরিবেশ থাকলেও হঠাৎ কেউ যেন ঘোলাটে করতে না পারে সেদিকে প্রশাসনের সুনজর কামনা করছি। জবাবে প্রশাসনের কর্মকর্তারা বলেন, কেউ নির্বাচনী আচরণবিধি অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য সকল প্রার্থীর সহযোগিতার পাশাপশি শান্তিপূর্ণ পরিবেশে নিরপেক্ষ নির্বাচন করতে প্রশাসনের সকল প্রস্তুতি রয়েছে। ঝুঁকিপূর্ণ কেন্দ্রসহ সকল ভোট কেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।

পার্বত্যকণ্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ