• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মানিকছড়িতে সমন্বয় ও মতবিনিময় সভা

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি: / ১৮৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ৩নম্বর যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সকল পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) বিকাল সাড়ে ৩ টায় উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগ উপজেলা অডিটরিয়ামে
অনুষ্ঠিত হয় সমন্বয় ও মতবিনিময় সভা। উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শওকত আলী চৌধুরীর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলম, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনচারুল করিম।

অন্যনদের মধ্যে মানিকছড়ি সার্কেল এ.কে.এম কামরুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষ এবং সংরক্ষিত আসনের মহিলা প্রার্থী, সাধারণ সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন। সভায় সংরক্ষিত ১,২ও৩ ওয়ার্ডের পদপ্রার্থী মরিয়ম বিবি অভিযোগ করে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনী প্রচারণা ও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে একটি পক্ষের হয়ে কতিপয় সাংবাদিকেরা মিথ্যা সংবাদ পরিবেশ করে ভোটারদের মাঝে ভূলবার্তা পৌছে দিচ্ছে। সেলিনা আহমেদ বলেন, নির্বাচনী পরিবেশ ভালো রয়েছে।

মো. মহি উদ্দীন বলেন, এখন পর্যন্ত নির্বাচনী মাঠে সকল প্রার্থীদের মাঝে সৌহার্দ্যপূর্ণ পরিবেশ থাকলেও হঠাৎ কেউ যেন ঘোলাটে করতে না পারে সেদিকে প্রশাসনের সুনজর কামনা করছি। জবাবে প্রশাসনের কর্মকর্তারা বলেন, কেউ নির্বাচনী আচরণবিধি অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য সকল প্রার্থীর সহযোগিতার পাশাপশি শান্তিপূর্ণ পরিবেশে নিরপেক্ষ নির্বাচন করতে প্রশাসনের সকল প্রস্তুতি রয়েছে। ঝুঁকিপূর্ণ কেন্দ্রসহ সকল ভোট কেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।

পার্বত্যকণ্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ