• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মানিকছড়ির ধর্মঘর থেকে ছিনতাইকৃত তেলবাহী ট্যাংক করেরহাট থেকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি) খাগড়াছড়ি: / ৩৩৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৯ জুলাই, ২০২৩

খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে মানিকছড়ি উপজেলার ধর্মঘর এলাকা থেকে তেলবাহী ট্যাংক বা লরি ছিনতাইয়ের ১৪ ঘণ্টা যেতে না যেতে মিরেশ্বরাইয়ের জোরারগঞ্জ থানা পুলিশের সহায়তায় করেরহাট এলাকা থেকে রোববার সকাল সাড়ে ১১টায় তেলবাহী ট্যাংক লরিটি উদ্ধার করতে সক্ষম হয়েছে মানিকছড়ি থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার রাত সাড়ে ৯ঘটিকার সময় জাতীয় জরুরী সেবা-৯৯৯ এর মাধ্যমে মানিকছড়ি থানা পুলিশ জানতে পারে যে, খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের ধর্মঘড় এলাকায় তেলবাহী ট্যাংক বা লরির (খালি)গতিরোধ করে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা গাড়িটি ছিনতাই করে চট্টগ্রামমূখী রওয়ানা হয়েছে। এই তথ্যমতে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আজগর হোসেন এবং সঙ্গীয় ফোর্সসহ আভিযানিক টিম নিয়ে গাড়ীর পিছু রওয়ানা হয় এবং বিশ্বস্ত সোর্সের তথ্যমতে জানতে পারেন যে, ছিনতাইকৃত ট্যাংক লরিটি ভূজপুর হেয়াকো রোড হয়ে বারইয়ারহাট এর দিকে যাচ্ছে। ফলে বিষয়টি সম্পর্কে চট্টগ্রামের জোরারগঞ্জ থানা পুলিশকে অবগত করে তাদের সহায়তায় রোববার সকাল সাড়ে ১১টায় ছিনতাইকারী সদস্য মো.ওমর ফারুক (২৬), সাহেদ চৌধুরী আকাশ (২০) ও মোহাম্মদ সাহেদ চৌধুরী (২০)সহ ট্যাংক লরি উদ্ধার করেন পুলিশ। আটক ছিনতাইকারী মো. ওমর ফারুক (২৬), পিতা-মীর হোসেন, মাতা-শেফালী বেগম, সাং-উত্তর আধার মানিক, ০৮নং রাধানগর ইউ.পি, থানা-ছাগলনাইয়া, জেলা-ফেনী, সাহেদ চৌধুরী আকাশ (২০), পিতা- মো. শহীদুল ইসলাম, মাতা-পারুল আক্তার, ও মোহাম্মদ সাহেদ চৌধুরী (২০), পিতা- মো. শাহজাহান চৌধুরী, মাতা-জেসমিন আক্তার, উভয় সাং-মেহেদী নগর (মুন্সী বাড়ী), ০৬নং ওয়ার্ড, বারইয়ার হাট পৌরসভা, থানা-জোরারগঞ্জ, জেলা- চট্টগ্রাম।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে মানিকছড়ি থানায় মামলা রুজু করা হয়েছে। মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ছিনতাইকারীদেরকে সোমবার সকালে আদালত সোর্পদ করা হবে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ