• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

শাহরুখের সিনেমা মুক্তির আগেই আয় করল ৫০০ কোটি

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৮৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৯ জুলাই, ২০২৩

বছরের শুরুটা দুর্দান্ত কেটেছে বলিউডের বাদশাহ শাহরুখ খানের। ব্লকবাস্টার হিট হয়েছে তাঁর অভিনীত সিনেমা ‘পাঠান’। এবার আরও বড় চমক দেখালেন কিং খান। মুক্তির আগেই শাহরুখ অভিনীত দুইটি সিনেমা আয় করে নিয়েছে ৫০০ কোটি টাকা।

কয়েক দিন আগে জানা গিয়েছিল, রেকর্ড দামে বিক্রি হয়েছে শাহরুখের ‘জওয়ান’ সিনেমার গানের স্বত্ব। শুধু গানের স্বত্বই নয়, স্যাটেলাইট, ডিজিটাল ও গানের স্বত্ব মিলিয়ে প্রায় ২৫০ কোটি টাকা পকেটে এসেছে এ সিনেমার নির্মাতাদের।

এবার একই পথে হেঁটেছে শাহরুখ অভিনীত আলোচিত নির্মাতা রাজকুমার হিরানির ডাঙ্কিও। প্রায় ২৩০ কোটি টাকায় বিক্রি হয়েছে এ সিনেমার স্যাটেলাইট, ডিজিটাল ও গানের স্বত্ব।

সব মিলিয়ে প্রায় ৪৮০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে শাহরুখের আসন্ন সিনেমা জওয়ান ও ডাঙ্কি।

অ্যাটলি কুমার নির্মিত জওয়ান সিনেমায় আবারও অ্যাকশন হিরোর ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। এ সিনেমায় শাহরুখ ছাড়াও রয়েছেন দক্ষিণের তারকা বিজয় সেতুপতি, নয়নতারা। সিনেমাটি ৭ সেপ্টেম্বর মুক্তির কথা রয়েছে। তবে এখনো ট্রেইলার প্রকাশ হয়নি।

অন্যদিকে ডাঙ্কি সিনেমায় সেনা কর্মকর্তার ভূমিকায় দেখা যেতে পারে শাহরুখকে। ডিসেম্বরে মুক্তির কথা রয়েছে সিনেমাটি। শাহরুখ এ সিনেমায় তাপসী পান্নুর সঙ্গে জুটি বাঁধবেন।

পার্বত্যকনঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ