• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ৩৮৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩

হ্যাপী করিম, মহেশখালী 

দীর্ঘ ৫ বছরের প্রেমের সম্পর্ক ভাটা পড়ায় কুতুবজোমের কামিতারপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেলে এক তরুণী বেধড়ক মার অভিযোগ।

উপজেলার কুতুবজোম ইউনিয়নের কামিতারপাড়া গ্রামের আলী আহমেদ ছেলে। শনিবার (১ ই জুলাই) সকালে প্রেমিকা ওই তরুণী (১৭) বিয়ের দাবিতে প্রেমিক তারেক (২৩) এর বাড়িতে অনশন করেন।

প্রতিবেশীরা জানান, প্রায় ২ বছর ধরে এই মেয়েটির সঙ্গে তারেক প্রেমের সম্পর্ক জানা জানি হয়। কিন্তু হঠাৎ তাদের সম্পর্কের মধ্যে তারেক বিদেশ চলে যাওয়া খবরে প্রেমিকা ওই তরুণী মোবারকা আকতার গত শনিবার সকাল ৭টায় তারেক এর বাড়ীতে এসে অনশনে বসেলে তাঁর মা করিমা ও পিতা আলী আহমদ কিলা ঘুষি লাথি’সহ বেধড়ক মারধর হত্যার হুমকিতে তাড়িয়ে দেয়। বিষয়টি গ্রামের সবাই জানে।

জানা যায়, ওই তরুণীর সাথে তারেক এর চাচাতো বোনও একি এলাকার সুবাদে দুজনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তারেক একাধিকবার শারীরিক সম্পর্ক করে। পরে ওই তরুণী তারেক’কে বিয়ের কথা বললে সে যোগাযোগ বন্ধ করে, পালিয়ে বিদেশ চলে যাওয়ার পায়তারা চালাচ্ছে।

ওই তরুণী বলেন, তারেক আমার সাথে প্রতারণা করেছে। সে বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সাথে শারীরিক সম্পর্ক করেছে। এখন বিয়ের কথা বললে তালবাহানা করে। তিনি আরও বলেন, অনশন অবস্থায় আমাকে জোর করে কয়েকবার বাড়ি থেকে সরিয়ে নেওয়া হয়েছে। ওরা আমাকে ও আমার পরিবার’কে হুমকি-ধামকি দিচ্ছে।

এরমধ্যে আহত অবস্থায় অসুস্থ হয়ে গত ৪ ই জুলাই মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি হন। তবে এ বিষয়ে অভিযুক্ত তারেক সাথে যোগাযোগ করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়, তারেক পালিয়ে তার বোনের বাড়ীতে আত্মগোপনে রয়েছে বলে জানান গেছে।

মহেশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) ফরাজুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি লিখিত অভিযোগের পেক্ষিতে ওসি স্যারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পার্বত্যকণ্ঠ নিউজএমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ