• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম
রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর

খ্রীষ্ঠান হাসপাতালে নানা আয়োজনে পালিত হলো ডে অনুষ্ঠান

কাপ্তাই প্রতিবেদক / ৪৬৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

পার্বত্য চট্টগ্রাম ও চট্টগ্রামের চিকিৎসা সেবার বাতিঘর চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতাল ডে উপলক্ষে শনিবার(১৯ ডিসেম্বর) হাসপাতাল কর্তৃপক্ষের আযোজনে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে ।
এই উপলক্ষে হাসপাতাল মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, কেক কাটা এবং বছরের সেরা স্টাফদের সম্মাননা প্রদান করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা পরিষদ এর সদস্য অংসুইছাইন চৌধুরী।

হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং এর সভাপতিত্বে ডাঃ রাজীব শর্মা এবং স্টাফ নার্স ইস্টের বম এর সঞ্চালনায় এইসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত । শুভেচ্ছা বক্তব্য রাখেন হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডাঃ বিলিয়ম এ সাংমা।

উল্লেখ্য যে, ১৯০৭ সালের ১৯ ডিসেম্বর হাসপাতালটির যাত্রা শুরু করে। দিবসটিতে প্রতি বছর হাসপাতাল দিবস হিসেবে পালন করে আসছে। এতদঞ্চলের পাহাড়ী বাঙালীদের চিকিৎসা সেবা দিয়ে আস্থা অর্জনের পাশাপাশি বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে যুগোপযোগী চিকিৎসা সেবা দিয়ে ইতিমধ্যে প্রশংসা কুড়িয়েছে।

এলাকার দুস্থ ও অসহায় রোগীদের চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান করে আসছে। দরিদ্র ফান্ড থেকে ভর্তিকৃত রোগীদের বিশেষ ছাড় দেয়া হয়। দূর্গম সুবিধা বঞ্চিত পাহাড়ী এলাকার নাগরিকদের চিকিৎসা সেবা অনন্য প্রতিষ্ঠান হিসেবে এই হাসপাতালটি সেবা দিয়ে যাচ্ছে।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ