• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মহেশখালীতে ব্যাংক কর্মকর্তা উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মহেশখালী প্রতিনিধি: / ১৯২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৫ জুলাই, ২০২৩

হ্যাপী করিম (মহেশখালী) প্রতিনিধি:
কক্সবাজারের মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের দক্ষিণ খোন্দকারপাড়া শাহী জামে মসজিদে ঈদের নামাজ আগে-পরে আদায়কে কেন্দ্র করে একই গোষ্ঠীর মধ্যে প্রকাশ্যে এলোপাতাড়ি কুপিয়ে মহেশখালী পূবালী ব্যাংকের অপারেশন ম্যানেজার আব্দুল খালেক’সহ ৪ জনকে আহত করার প্রতিবাদে মানবন্ধন করেছে এলাকাবাসী ও গোরকঘাটা বাজার ব্যবসায়ীদের যৌথ ব্যানারে উপজেলা চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বুধবার (৫ ই জুলাই) সকালে উপজেলা চত্বরের সামনে সর্বস্তরের এলাকাবাসী ও ব্যবসায়ীরা ঘন্টাব্যাপী মানববন্ধন করেন।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন. আহতের মা সুরা খাতুন, বোন উম্মে হাবিবা, ভাই আব্দুল হক হিরণ, সাবেক মেম্বার আব্দুল মান্নান, মোহাম্মদ হোছান, মোহাম্মদ আমিন, সাবেক মেম্বার রাহমত উল্লাহ, মোহাম্মদ মিয়া প্রমূখ। মানববন্ধনে বক্তারা বলেন, স্থানীয় মেম্বার সালামত সিকদারের নেতৃত্বে সন্ত্রাসী কায়দায় অত্যন্ত নৃশংসভাবে আহত করেছে। কলঙ্কজনক অধ্যায়। কোন সভ্য সমাজ এ হামলা মেনে নিতে পারে না। আমরা এই বর্বর, নৃশংস হামলাকারীদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং প্রশাসনের কাছে তাঁদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

উল্লেখ্য, গত ২৯ জুন সকাল সাড়ে ৮টার দিকে দক্ষিণ খোন্দকারপাড়া শাহী জামে মসজিদে ঈদগাহে আগে-পরে ঈদের নামাজ আদায়কে কেন্দ্র করে একই গোষ্ঠীর দুই পক্ষের মধ্যে প্রথমে মসজিদে কথা কাটাকাটি এবং এক পর্যায়ে ৪ আহত গুরুত্ব আহত করে। এ ঘটনায় আহতের বড় ভাই আব্দুল হক হিরন বাদি হয়ে ঘটনার মু্লহুতা সালামত সিকদার’কে প্রধান আসামী করে ১১ জনকে আসামী করে মহেশখালী থানায় একটি মামলা দায়ের করেছে।

পিকে/রনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ