• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

মহেশখালীতে ব্যাংক কর্মকর্তা উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মহেশখালী প্রতিনিধি: / ১৭৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৫ জুলাই, ২০২৩

হ্যাপী করিম (মহেশখালী) প্রতিনিধি:
কক্সবাজারের মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের দক্ষিণ খোন্দকারপাড়া শাহী জামে মসজিদে ঈদের নামাজ আগে-পরে আদায়কে কেন্দ্র করে একই গোষ্ঠীর মধ্যে প্রকাশ্যে এলোপাতাড়ি কুপিয়ে মহেশখালী পূবালী ব্যাংকের অপারেশন ম্যানেজার আব্দুল খালেক’সহ ৪ জনকে আহত করার প্রতিবাদে মানবন্ধন করেছে এলাকাবাসী ও গোরকঘাটা বাজার ব্যবসায়ীদের যৌথ ব্যানারে উপজেলা চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বুধবার (৫ ই জুলাই) সকালে উপজেলা চত্বরের সামনে সর্বস্তরের এলাকাবাসী ও ব্যবসায়ীরা ঘন্টাব্যাপী মানববন্ধন করেন।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন. আহতের মা সুরা খাতুন, বোন উম্মে হাবিবা, ভাই আব্দুল হক হিরণ, সাবেক মেম্বার আব্দুল মান্নান, মোহাম্মদ হোছান, মোহাম্মদ আমিন, সাবেক মেম্বার রাহমত উল্লাহ, মোহাম্মদ মিয়া প্রমূখ। মানববন্ধনে বক্তারা বলেন, স্থানীয় মেম্বার সালামত সিকদারের নেতৃত্বে সন্ত্রাসী কায়দায় অত্যন্ত নৃশংসভাবে আহত করেছে। কলঙ্কজনক অধ্যায়। কোন সভ্য সমাজ এ হামলা মেনে নিতে পারে না। আমরা এই বর্বর, নৃশংস হামলাকারীদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং প্রশাসনের কাছে তাঁদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

উল্লেখ্য, গত ২৯ জুন সকাল সাড়ে ৮টার দিকে দক্ষিণ খোন্দকারপাড়া শাহী জামে মসজিদে ঈদগাহে আগে-পরে ঈদের নামাজ আদায়কে কেন্দ্র করে একই গোষ্ঠীর দুই পক্ষের মধ্যে প্রথমে মসজিদে কথা কাটাকাটি এবং এক পর্যায়ে ৪ আহত গুরুত্ব আহত করে। এ ঘটনায় আহতের বড় ভাই আব্দুল হক হিরন বাদি হয়ে ঘটনার মু্লহুতা সালামত সিকদার’কে প্রধান আসামী করে ১১ জনকে আসামী করে মহেশখালী থানায় একটি মামলা দায়ের করেছে।

পিকে/রনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ