• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

দীঘিনালায় পুত্রকে ছুরিঘাতকারী ঘাতক বাবা আটক

দীঘিনালা প্রতিনিধি: / ১৯৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ জুলাই, ২০২৩

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় পুত্রকে ছুরিঘাতকারী ঘাতক বাবা মো. হানিফ (৫৪) কে আটক করেছে দীঘিনালা থানা পুলিশ। সিলেট জেলার গোলাপগঞ্জ থানা এলাকা থেকে তথ্য-প্রযুক্তির মাধ্যমে উক্ত ঘাতক পিতাকে আটক করত বৃহস্পতিবার থানা হেফাজতে গ্রহন করা হয়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলীর দিক-নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শরিফ এর নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই প্রেমানন্দ মন্ডল সহ দীঘিনালা থানা পুলিশের একটি টিম ঘাতক এ পিতাকে আটকে কাজ করে।

পুলিশ সূত্র জানায়, আটককৃত মো. হানিফের বিরুদ্ধে দীঘিনালা থানায় নিয়মিত খুন মামলা রয়েছে। মামলার পর থেকেই পলাতক থাকার পর সিলেটের গোলাপগঞ্জ থানা এলাকা থেকে তথ্য ও প্রযুক্তির সহায়তায় তাকে আটক করা হয়।

আটককৃত হানিফ পলাতক থাকা কালীন সময়ে একাধিক মোবাইল ও সীম কার্ড পরিবর্তন করেছেন। আটককৃতকে দ্রুত কোর্টে প্রেরণের কার্যক্রম চলমান রয়েছে বলেও জানায় পুলিশ সূত্রটি। উল্লেখ্য, গত ২০ মে রাত সাড়ে ১১টায় কবাখালী ইউনিয়নের হেডম্যান পাড়ার নকশী পল্লী রেস্টুরেন্ট সংলগ্ন এলাকায় শাহিন আলমকে তার পিতা মো: হানিফ ছুরিঘাত করে পালিয়ে যায়।

পরবর্তীতে আহত অবস্থায় মো: শাহিন আলমকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘ ১০দিন চিকিৎসার পর বাড়িতে নিয়ে আসলে হলে পরে শাহিন আলম মারা যায়।

পার্বত্য কন্ঠ নিউজ/রনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ