• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

পবিত্র ঈদ-উল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন দীপু ফরাজী

হাসান লিটন, চরফ্যাশন(ভোলা) প্রতিনিধিঃ / ৭৭৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চরফ্যাশন উপজেলা যুবদলের পক্ষ থেকে উপজেলাবাসীসহ দেশ-বিদেশর সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল-আজহার শুভেচ্ছা জানিয়েছেন চরফ্যাশন উপজেলা যুবদলের সভাপতি আলহাজ্জ আশ্রাফুর রহমান দীপু ফরাজী ।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে আলহাজ্জ আশ্রাফুর রহমান দীপু ফরাজী বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা। মহান আল্লাহর নিন্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কোরবানিকৃত পশুর মাংস আত্মীয়স্বজন ও গরিব-দুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে-মানুষে সহমর্মিতা ও সাম্যের বন্ধন প্রতিষ্ঠা করেন। শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় ইদুল-আজহা।হিংসা বিদ্বেষ ও হানাহানি ভুলে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমই হচ্ছে ঈদ। ঈদ মানে আনন্দ, ঈদ মানে সহমর্মিতা ও সহযোগিতার অপূর্ব বন্ধন।

প্রতিবছরের ন্যায় এবারের ঈদেও ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন আলহাজ্জ আশ্রাফুর রহমান দীপু ফরাজী।
তিনি বলেন,আগামী দিনগুলো সবার জন্য সত্য ও সুন্দর হোক-হাসি-খুশি ও ঈদের অনাবিল সুখ শান্তি আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ব্যক্তি,পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে সৌহান্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই আমার ব্যক্তিগত ঐকান্তিক কামনা। প্রিয় চরফ্যাশন বাসি আমরা এমন এক সময় ঈদ করতে যাচ্ছি, যখন বাংলাদেশের অবিসংবাদিত নেত্রী বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া যিনি জনগণের সুখ-দুঃখে সবসময় তাদের পাশে থাকেন, দেশে গণতন্ত্র ও উন্নয়নে নেতৃত্ব দিয়েছেন, তিনি গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন আছেন।

আসুন, আমরা সকলে দোয়া করি-আল্লাহ রাব্বুল আলামীন যেন দেশনেত্রীকে দ্রæত সুস্থ করে দেন এবং রোগ ও কারামুক্ত হয়ে দেশ ও জাতিকে নেতৃত্ব দিতে সক্ষম হন এবং চরফ্যাশনের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আজহা শুভেচ্ছা জানান। সকলকে ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে: আলহাজ্জ আশ্রাফুর রহমান দীপু ফরাজী

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ