• রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

দৌলতদিয়া পূর্বপাড়ায় বসবাসরত সুবিধা বঞ্চিত ৫শ নারীর মাঝে চাল বিতরণ

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: / ১২৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ রাজবাড়ী

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাজারস্থ পূর্বপাড়ায় বসবাসরত সুবিধা বঞ্চিত ৫শ জন নারীর মাঝে ঈদ উপলক্ষে জনপ্রতি ২০কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) বেলা ১১টায় গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে দৌলতদিয়ায় গড়ে ওঠা অসহায় নারীদের নিয়ে কাজ করা সংগঠন মুক্তি মহিলা সমিতির হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন এর সভাপতিত্বে রাজবাড়ী জেলা প্রশাসক মো. আবু কায়সার খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ঈদ সামগ্রী (চাল) বিতরণ করেন।

এ-সময় আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুবর্ণা রানী সাহা, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সি, উপজেলা সহকারী কমিশন (ভূমি) মো. আশরাফুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু সাঈদ মন্ডল, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, মুক্তি মহিলা সমিতির সভানেত্রী মর্জিনা বেগম সহ প্রমূখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানাযায়, ত্রান ও দূর্যোগ মন্ত্রণালয়ের জিআর এর জেলা প্রশাসকের বরাদ্দ থেকে ১০ টন চাল জনপ্রতি ২০কেজি করে মুক্তি মহিলা সমিতির মাধ্যমে ২৫০ জন ও অসহায় নারী ঐক্য সমিতির মাধ্যমে ২৫০জন সহ মোট ৫শ জন অসহায় সুবিধা বঞ্চিত নারীর মাঝে বিতরণ করা হয়।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ