• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে হতদরিদ্র পরিবারে সেনাবাহিনীর উদ্যোগে ‘ঈদ উপহার’ খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ২৬৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় হতদরিদ্র ও অসহায় পরিবারে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি।

মঙ্গলবার বিকেলে ৪টায় রাজবাড়ি সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে উপজেলার ৫০জন হতদরিদ্র ও অসহায় ব্যক্তির পরিবারে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঈদ উপহার হিসেবে পোলাও চাল-০১ কেজি, নুডুলস- ০১ প্যাকেট, পেয়াজ- ০১ কেজি, আলু – ০১ কেজি, চিনি- ০১ কেজি, সয়াবিন তেল – ০১ কেজি, লবন – ৫০০ গ্রাম, ডাল – ০১ কেজি, সেমাই – ০১ প্যাকেটসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় ১৭ জন দরিদ্রের হাতে নগদ ৩০০ টাকা হারে অনুদান বিতরণ করা হয়।

গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোনের আয়োজনে এই খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জোন কমান্ডার লে. কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি। এসময় সেনাবাহিনীর অন্যান্য কর্মকর্তা ও সিপাহীরা উপস্থিত ছিলেন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ