• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

নবীনগর বাবা-ভাইয়ের পিটুনিতে বাক প্রতিবন্ধীর মৃত্যু

সাধন সাহা জয় , স্টাফ রিপোর্টার (নবীনগর) ব্রাহ্মণবাড়িয়া : / ১৫২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ জুন, ২০২৩

সাধন সাহা জয়,নবীনগর ব্রাহ্মণবাড়িয়া 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নিজের পরিবারের লোকজনের হাতে মার খেয়ে চিকিৎসাধীন অবস্থায় বাকপ্রতিবন্ধী হেদায়েত উল্লাহ (২৮) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

ঢাকার একটি হাসপাতালে মৃত্যুর সাথে যুদ্ধ করে বৃহস্প্রতিবার (২২ জুন) বিকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

সে উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাই পূর্ব পাড়া গ্রামের মজিদ মোল্লার ছেলে।

জানাযায়, জুলাইপাড়া গ্রামের মজিদ মোল্লার ২ ছেলে ৪ মেয়ে।দুই ছেলের মধ্যে বড় ছেলে মোঃ হেদায়েত উল্লাহ জন্মের থেকেই বাকপ্রতিবন্ধী।
হেদায়েত উল্লাহ তিন বছর পূর্বে একই গ্রামের আবুল খায়ের মিয়ার মেয়ে কে বিয়ে করে।তার একটি সন্তান রয়েছে।সে বাকপ্রতিবন্ধী হওয়ায় হেদায়েত উল্লাহ ও তার স্ত্রীর উপর অমানসিক নির্যাতন করে আসছে মা,বাবা,ভাই ও বোন সহ পরিবারের সবাই।

১৬ জুন সন্ধ্যায় তার বাবা ও ছোট ভাই মিলে তাকে মারধর করে গুরুতর আহত করে। আহত অবস্থায় থাকে স্থানীয়রা উদ্ধার করে নবীনগর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করে। ৬ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজ তিনি মারা যান। গ্রামবাসীর অভিযোগ সম্পত্তির লোভে পরিবারের লোকজন তাকে হত্যা করেছে।

হেদায়েত উল্লার স্ত্রী রাকিবা আক্তার বলেন,আমাকে ও আমার স্বামীকে দীর্ঘদিন ধরে নির্যাতন করে আসছে আমার শুশুর, দেবর,ননদ ও শাশুরি।

কয়েক দিন পূর্বে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে।

১৬ জুন রাতে আমার স্বামীকে মারধর করে গুরুতর আহত করে। মারধর এর ঘটনায় থানায় অভিযোগ করেছি।

আমার স্বামী চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যু বরণ করেন।আমার স্বামীকে নির্মম ভাবে হত্যা যারা হত্যা করেছে,আমি তাদের বিচার দাবি করছি।

নবীনগর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন,বিভিন্ন মাধ্যম থেকে বাকপ্রতিবন্ধী হেদায়েত উল্লাহ নামে এক যুবকের মৃত্যুর খবর পেয়েছি।এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ