• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

মহেশখালীতে সিএনজি-মাক্রোবাস সংঘর্ষে শিক্ষক নিহত, আহত ৪

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ২০৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

সিএনজি-মাক্রোবাস মুখোমুখি সংঘর্ষে মহেশখালীর উত্তর নলবিলায় লিটন পাল (৪২) নামের একজন স্কুলর শিক্ষক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ৪ জন।

ঘটনাটি ঘটেছে আজ ১৫ ই জুন বিকাল ৫ টার দিকে তালিয়াতলী- গোরাকঘাটা সড়কের কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা মাতারবাড়ী রাস্তার মাথায় নামক স্থানে। নিহত শিক্ষক লিটন পাল(৪২) চকরিয়া খুটাখালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, সে মহেশখালী পৌরসভার পুটিবিলা পাল পাড়ার অমল পালের পুত্র।

দুর্ঘটনায় আহতরা হলেন মহেশখালী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তাপস দত্ত (৩৪) কুুতুবজোম ইউনিয়নের আয়ুব (৫০), মহেশখালী পৌরসভা এলাকার জালাল (৫৫) ও মোরশেদ(২০)। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের সকলের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহাফুজুল হক।

প্রত্যক্ষদর্শী ও স্থানীদের তথ্যমতে জানা গেছে, ১৫ জুন (বৃহস্পতিবার) বিকাল ৫ টার সময় মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা মাতারবাড়ী রাস্তার মাথায় বদরখালী থেকে মহেশখালীর গোরকঘাটা গামী একটি সিএনজি ও মহেশখালী থেকে বদরখালী গামী মাক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এ দুঘটনা ঘটে।

আহত জালাল জানান, তারা সিএনজি যাত্রী ছিলেন, বিপরীত দিক থেকে আসা মাক্রোবাসে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সহযাত্রী লিটন পাল মৃত্যু হয়। আমি’সহ আহত হয়েছেন ৪জন।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী জানান, কালারমারছড়ার উত্তর নলবিলায় সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে বলে শুনেছি এবং অনেকে আহত হওয়ার খবরে ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ