• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মরহুম হাজী আবু নাছের লন্ডনী স্মৃতি ব্যাটমিন্টন টুনামেন্ট ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান

মোঃ আলী হায়দার দাগনভূঞা (ফেনী) প্রতিনিধিঃ / ৭২০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

আজ ১৬ ডিসেম্বর, সোমবার রাতে মহান বিজয় দিবস উপলক্ষে মরহুম হাজী আবু নাছের লন্ডনী স্মৃতি যুব সংস্থা কর্তৃক আয়োজিত ব্যাটমিন্টন টুর্নামেন্ট ২০২০ইং ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মোহাম্মদ কাওসার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপত্বিত করেন উক্ত যুব সংস্থার নির্বাহী পরিচালক ও সিএসটিভি নিউজ এর চেয়ারম্যান হাসনাত তুহিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার তদন্ত অফিসার প্রার্থ, সাবেক ভিপি ও আজিজিয়া সিনিয়র মাদ্রাসার সভাপতি নুরুল হুদা হুদন, ৩ নং ওয়ার্ড কাউন্সিল নুরুল হুদা সেলিম, সাংবাদিক মোস্তাফিজুর রহমান সোহেল, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ইমাম উদ্দিন চৌধুরী সহ আরও অনেক দর্শক ও খেলোয়াড় বৃন্দরা।

প্রধান অতিথির বক্তব্য অফিসার ইনসার্জ ইমতিয়াজ আহমেদ বলেন, যুব সমাজ যেন মাদকের দিকে না যুকে, যুবক রা পড়া শোনার পাশাপাশি খেলাধুলায় লিপ্ত থাকে, তিনি আরও জানান যুব সমাজ মাদক,ইভটিজিং, এর দিকে না যাওয়ার জন্য যতটুকু দরকার তিনি সহযোগিতা করবেন।এই ছাড়াও নাছের লন্ডনী সৃতি যুব সংস্থার নির্বাহী পরিচালক হাসনাত তুহিন সহ কমিটির সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এমন উদ্যোগ গ্রহণ করায়।

উল্লেখ্য, ব্যাডমিন্টন টুর্মামেন্ট এ আট দল খেলোয়াড় অংশ গ্রহণ করেন।এর মধ্যে দুই শক্তিশালী দল নুর জাহান মঞ্জিল একাদশ ও দাগনভূঞা ট্রাভেল একাদশ ফাইনাল খেলেন। ফাইনালে সেম্পিয়ান হয় নুর জাহান মঞ্জিল একাদশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ