• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

রামগড়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট অনুর্ধ১৭ ফাইনাল সম্পন্ন

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ২০৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৪ জুন, ২০২৩

খাগড়াছড়ির রামগড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ-১৭ এর ফাইনাল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন।
১৪ই জুন বুধবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজন ও উপজেলা ক্রিড়া সংস্থার সার্বিক সহযোগিতায় রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে (অনূর্ধ-১৭)বালক টুর্নামেন্টের ফাইনাল খেলায় ২নং পাতাছড়া ইউনিয়ন পরিষদ একাদশকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রামগড় পৌরসভা একাদশ।

রামগড় উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক নিজাম উদ্দীনের সঞ্চালনা ও উপজেলা নির্বাহী অফিসার মিস মমতা আফরিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরন করেন, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)মানস চন্দ্র দাস,রামগড় থানার অফিসার ইনচার্জ মোঃমিজানুর রহমান, ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম, রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক নুরুল হক গাজী প্রমুখ।
টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড উলাচিং মার্মা সর্বোচ্চ গোলদাতা পারভেজ এবং ম্যান অব দ্যা ফাইনাল সাইদুল হক নির্বাচিত হয়ে ব্যক্তিগত পুরষ্কার ও নগদ অর্থ লাভ করে।খেলায় রেফারির দায়িত্ব পালন করেন শুভ ভৌমিক এবং সহকারী রেফারি ছিলেন, সম্পদ বড়ুয়া ও মোঃজিদান। ধারাভাষ্যকারে ছিলেন মো.হানিফ মিয়া ও গোলাপ ত্রিপুরা।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য মো. নিজাম উদ্দিন জানান, উক্ত টূর্ণামেন্টে অংশগ্রহনকারী দলগুলো থেকে ১৮জন খেলোয়াড়কে বাঁচাই করে রামগড় উপজেলা একাদশ গঠন করা হবে। পরবর্তীতে দলটি জেলা পর্যায়ের খেলায় অংশ নেবে।

পার্বত্যকণ্ঠ নিউজ ইমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ