• শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম
উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ

মাটিরাঙ্গায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এসোসিয়েশনের অভিষেক

স্টাফ রির্পোটারঃ / ১৬১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১০ জুন, ২০২৩

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত হয়।

শনিবার (১০ জুন) বেলা ১২ টার দিকে মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. সামছুল হক।

মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাশেমে’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদ্রাসার
অধ্যক্ষ কাজী মো. সলিম উল্যাহ।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খাঁন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরনজয় ত্রিপুরা ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মো. তাজুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

আলুটিলা বটতলী উচ্চ বিদ্যালয়েরর প্রধান শিক্ষক মো. এরশাদ আলীর সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে তবলছড়ি ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, তাইন্দং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিম ও বেলছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন প্রমুখ বক্তব্য দেন।

মাটিরাঙ্গার মাধ্যমিক পর্যায়ের শিক্ষা ব্যবস্থাকে আরো উন্নত ও গতিশীল করা, মাধ্যমিক ও সমমান স্তরের শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করন আন্দোলন, ও বাস্তমূখী করতে নিজেদের করনীয় সম্পর্কে আলোচনা করা হয়। তাছাড়া শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন সমস্যা সমাধানে এক হয়ে কাজ করার প্রতিশ্রুতি দেন তারা।

এর আগে গেল ৩০ এপ্রিল এক সভায় মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাশেমকে সভাপতি ও তাইন্দং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিমকে সাধারন সম্পাদক এবং মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল স্কুল এ্যন্ড কলেজের অধ্যক্ষ মো. নুরুল ইসলামকে সংগঠনিক সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট মাটিরাঙ্গা উপজেলা বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এসোসিয়েশনের কমিটি গঠিত হয়।

অভিষেক অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ অনেকে উপস্থিত ছিলেন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ