• বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু 

মানিকছড়িতে ৩২ লিটার চোলাই মদ জব্দ

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ১৮৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ জুন, ২০২৩

খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে মানিকছড়ি উপজেলার গরমছড়ি এলাকায় সমতলে পাচারকালে ৩২ লিটার চোলাই মদসহ সুমন চাকমা(২৭)কে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার পর খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে মানিকছড়ি উপজেলার গরমছড়ি এলাকায় জনৈক ব্যক্তি চোলাই মদ প্যাকেটজাত করে সনতলে পাচারের খবরে রাত্রিকালীন মোবাইল-৭ এর উপ-পরিদর্শক আশিকুল ইসলাম সঙ্গীয় অফিসার এবং ফোর্সসহ অভিযান চালিয়ে ৩২ লিটার চোলাই মদ জব্দ করেন।

এ সময় সুমন চাকমা (২৭) কে আটক করা হয়। আটক সুমন চাকমা রাঙ্গামাটি জেলার লংগদু উপজেলার প্রেম কুমার চাকমা ও মায়াদেবী চাকমার পুত্র। পরে চেলাই মদসহ আটক ব্যক্তির বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করেন পুলিশ। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ