• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

খাগড়াছড়ি সেক্টর আন্তঃ ব্যাটালিয়ন কুস্তি প্রতিযোগিতা সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ১৩৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

খাগড়াছড়ি  সেক্টর আন্তঃ ব্যাটালিয়ন কুস্তি প্রতিযোগিতা-২০২৩ এর চুড়ান্ত খেলা খাগড়াছড়ি জেলাস্থ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৩০মে) সকাল ৯ ঘটিকায় বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪ বিজিবি) এর ব্যবস্থাপনায় ফাইনাল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিএ-৪৭০২ কর্ণেল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, বিজিবিএম, পিবিজিএম, সেক্টর কমান্ডার, খাগড়াছড়ি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী এবং বিজিতদের মাঝে পুরস্কার প্রদান করেন।

প্রতিযোগিতায় খাগড়াছড়ি সেক্টরের অধীনস্থ ০৫টি ব্যাটালিয়ন হতে ৮২ জন খেলোয়াড় ০৯টি ওজন শ্রেনীতে অংশগ্রহণ করে চমৎকার ক্রীড়া নৈপূন্য প্রদর্শন করে। চুড়ান্ত প্রতিযোগিতা শেষে খাগড়াছড়ি ব্যাটালিয়ন (৩২ বিজিবি) ০৪ টি স্বর্ণ, ০৩ টি রৌপ্য ও ০৪ টি তাম্র পেয়ে চ্যাম্পিয়ন এবং বাবুছড়া ব্যাটালিয়ন (০৭ বিজিবি) ০২টি স্বর্ণ, ০৩ টি রৌপ্য এবং ১ টি তাম্র পদক পেয়ে রানার আপ হওয়ার গৌরব অর্জন করেন। এছাড়াও বিজ্ঞ বিচারক মন্ডলির বিবেচনায় বাবুছড়া ব্যাটালিয়ন (০৭ বিজিবি) এর নম্বর ১০১২৮৭ সিপাহী মইনুর রহমান রিয়েল শ্রেষ্ঠ খেলোয়াড় এবং খাগড়াছড়ি ব্যাটালিয়ন (৩২ বিজিবি) এর নম্বর ১০৫৪৬৩ সিপাহী মেহেদী হাসান শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে অধিনায়ক (৩ বিজিবি), অধিনায়ক (৭ বিজিবি), অধিনায়ক (২৭ বিজিবি), অধিনায়ক (৩২ বিজিবি), অধিনায়ক (৫৪ বিজিবি)সহ অন্যান্য অফিসারবৃন্দ, জুনিয়র কর্মকর্তাগণ, অন্যান্য পদবীর সৈনিক এবং অসামরিক কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় খাগড়াছড়ি সেক্টর এর অধীনস্থ ০৫টি বর্ডার গার্ড ব্যাটালিয়নের প্রতিযোগীগণ অংশগ্রহণ করছে। ‘‘খেলার মাধ্যমে একজন সৈনিকের সাহসিকতা, আত্মবিশ্বাস এবং মনোবল প্রকাশ পাবে এবং সেই সাথে খেলাধুলার মাধ্যমে শরীর ও মনকে সতেজ ও ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করার প্রত্যয়” এই মুল মন্ত্রকে সামনে রেখে প্রতিযোগিতা পরিচালিত হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ