• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শান্তি চুক্তির ৬৫টি ধারা সম্পূর্ণভাবে বাস্তবায়িত হয়েছে- জাতিসংঘে বাংলাদেশ শান্তিচুক্তির অগ্রগতি জাতিসংঘে তুলে ধরল বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত- লোকমান সভাপতি, মাসুম রানা সম্পাদক কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত

মাটিরাঙ্গা এসকেএফ এর উদ্যোগে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রির্পোটারঃ / ৩৭১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৪ মে, ২০২৩

খাগড়াছড়ি জেরার মাটিরাঙ্গায় ঔষধ শিল্পের জগতে বাংলাদেশ ও বহির্বিশ্বে সুনামের সাথে ব্যবসা পরিচালনাকারী প্রতিষ্ঠান এসকেএফ এর উদ্যোগে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে । সোমবার (২৪ মে ২০২৩ খ্রি.) দুপুরের দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদ মার্কেটস্থ নিউ বন ফায়ার রেষ্টুরেন্ট এর হলরুমে এই কর্মশালার আয়োজন করা হয় ।

খাগড়াছড়ি জেলায় এসকেএফ ফার্মাসিউটিক্যালস এর দায়িত্বরত এরিয়া ম্যানেজার মোঃ এনামুল হক চয়ন কোম্পানির প্রতিনিধি হিসেবে চলমান বাজারের পাওয়া যাচ্ছে এমন কয়েকটি প্রোডাক্ট এর গুনগত মান সম্পর্কে আলোচনা করেন । যা জেনে ফার্মাসিস্ট ও ফার্মেসীর সত্ব্যাধিকারীগন উপকৃত হবেন । তারা সাধারণ রোগীদের কাছে পন্যটি সরবরাহ করতে পারবেন এই কর্মশালার অর্জিত অভিজ্ঞতা নিরিখে । এ সময় কোম্পানির পক্ষ থেকে টাপনিল ও লোসেকটিল নামে দুটি পণ্যের লিটারেচার সরবরাহ করা হয় উপস্থিত ফার্মাসিস্ট ও ফার্মেসীর সত্ব্যাধিকারীদের হাতে । এ সময় কোম্পানির পক্ষ থেকে এসকেএফ ফার্মাসিউটিক্যালস সম্পর্কে কারও কিছু জানার বা বোঝার জন্য জিজ্ঞাসা থাকলে বলার জন্য কিছু সময় সকলের জন্য উন্মুক্ত করেন দেন আয়োজকরা । পরে নতুন করে কার কোন জিজ্ঞাসা না থাকায় কর্মশালা সমাপ্তি ঘোষনা করেন প্রতিষ্ঠানের এরিয়া ম্যানেজার ।

বিশেষ অতিথির বক্তব্যে করিম মেডিকেল হল এর সত্বাধিকারী অলি উদ্দিন সিদ্দিকী ফুয়াদ বলেছেন, এসকেএফ ফার্মাসিউটিক্যাল শুধু ঔষধ বিক্রয়ের ব্যবসা করে তারা জনকল্যাণেও প্রচুর পরিমাণে কাজ করে । আমরা যদি মহামারী করোনা ভাইরাসের সে দিনগুলো দিকে নজর দেই তাহলে সহজেই মনে পড়ে যাবে এসকেএফ ফার্মাসিউটিক্যাল কি পরিমাণ সহযোগিতার হাত বাড়িয়েছিল সাধারণ মানুষের দুর্দিনে ।

কর্মশালায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা মসজিদ মার্কেটস্থ ফামের্সী করিম মেডিকেল হল এর সত্বাধিকারী অলি উদ্দিন সিদ্দিকী ফুয়াদ, আরিশ মেডিকেল হল ও মা ফার্মেসী সত্বাধিকারী সাদাম হোসেন । এসময় এসকেএফ কোম্পানির এমএসও মোঃ রাজু আহমেদ. মোঃ মোজাম্মেল হক উপস্থিত ছিলেন ।

কর্মশালায় মাটিরাঙ্গা বাজারের জননী মেডিকেল হল এর সত্বাধিকারী মোঃ নুরুল আলম টিপু, শাফা মেডিকেল হল এর সত্বাধিকারী নারাযন চন্দ্র বণিক, মা মেডিসিন সেন্টার এর সত্বাধিকারী মোঃ জসিম উদ্দিন, আল হুমায়রা ফামের্সীর সত্বাধিকারী মোঃ রহিম উল্যাহ, আল রাহী ফার্মেসীর সত্বাধিকারী তানভীর হোসেন, হাসান ফার্মে সীর সত্বাধিকারী রবিউল হোসেন রুবেল, ভোমিক ফোর্মেসীর সত্বাধিকারী নারায়ণ চন্দ্র ভৌমিক, মাহমুদা ফার্মেসীর সত্বাধিকারী মাসুদ মিয়া, সহ প্রায় অর্ধ বিভিন্ন এলাকা থেকে আগত ফার্মাসীষ্ট ও ফামের্সী সত্বাধিকারীগন উপস্থিত ছিলেন ।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ