• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

মাটিরাঙ্গা বনজদ্রব্য আহরন ও সরবরাহকারী সঃ সঃ লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচনী কার্যক্রম চলছে

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি:  / ৬৭৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

মাটিরাঙ্গা বনজদ্রব্য আহরন ও সরবরাহকারী সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠানের কার্যক্রম চলছে। ত্রি-বার্ষিক নির্বাচন/২০২০ এর তফসীল ঘোষনার পর সমিতির বিভিন্ন পদে প্রতিদ্বন্ধীতা করতে প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ পর রবিবার (১৩ ডিসেম্বর ২০২০) যাচাই-বাছাই শেষে প্রার্থীরা স্ব-স্ব পদে লড়াইয়ে প্রচারনার মাধ্যমে নিজেদের প্রার্থীতা জানান দেন।
আগামী ০৭ জানুয়ারি ২০২১ তারিখে অনুষ্ঠিতব্য নির্বাচনে এবার সভাপতি পদে প্রতিদ্বন্ধিতায় রয়েছেন মোঃ আমান উল্লাহ ভূঁইয়া ও এস কে আলী এবং সহ-সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন মোঃ অলি উল্ল্যাহ ও মোঃ নাসির আহাম্মদ। এছাড়াও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করছেন মোঃ আব্দুল খালেক ও মোঃ ছেরাজুল হক। অন্যদিকে কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্ধিতা করছেন মোঃ আব্দুল মমিন, মোঃ মোর্শেদ মিয়া (মুছা), মোঃ সিরাজ মিয়া ও মোঃ তামজিদ হোসেন।
উল্লেখ্য যে, খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন “মাটিরাঙ্গা বনজ দ্রব্য আহরন ও সরবারাহকারী সমবায় সমিতি লিঃ” এর আগামী ০৭/০১/২০২১ তারিখে অনুষ্ঠিতব্য ব্যবস্থাপনা কমিটির নির্বাচন পরিচালনার জন্য সমবায় সমিতি বিধিমালা/২০০৪ এর ২৬(২) বিধি অনুযায়ী সমিতির ব্যবস্থাপনা কমিটির আবেদন ও উপজেলা সমবায় অফিসার, মাটিরাঙ্গা এর সুপারিশের প্রেক্ষিতে তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে । কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন মাটিরাঙ্গা উপজেলা সমবায় অফিসার মোঃ আমান উল্লাহ খাঁন, সদস্য পদে রয়েছেন উপজেলা সমবায় কার্যালয় সহঃ পরিদর্শক মোঃ আবুল হোসেন,ও “মাটিরাঙ্গা বনজ দ্রব্য আহরন ও সরবারাহকারী সমবায় সমিতি লিঃ এর সদস্য মোঃ আবুল হোসেন।
সমবায় সমিতি আইন / ২০০১ (সংশোধিত আইন-২০০২ ও ২০০৩) এর সংশ্লিষ্ট ধারা ও সমবায় সমিতি বিধিমালা/২০০৪ এর বিধি-বিধান ও সমিতির নিবন্ধিত উপ-আইনের সংশ্লিষ্ট ধারা মোতাবেক নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য বলা হয়েছে। সমবায় সমিতি বিধিমালা/২০০৪ এর ২৭(৩) বিধিমতে নির্বাচন পরিচালনা কমিটি নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় সংখ্যক পোলিং অফিসার নিয়োগ করার ক্ষমতা দেয়া রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ