• সোমবার, ২৭ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ছাত্র ছাত্রীদের অংশগ্রহনে সচেতনতামূলক কর্মশালা  কাপ্তাইয়ে ৬৭৫ জন মৎস্যজীবিদের  মাঝে ভিজিএফ এর চাল বিতরণ দুর্গম পাহাড়ি সড়কে মোটরসাইকেল চালকদের নিরাপত্তা নিশ্চিত করতে সেনাবাহিনীর হেলমেট বিতরণ গাজায় ইসরায়েলের ভয়াবহ হামলা, নারী-শিশুসহ নিহত ৩৫ দুর্যোগ মোকাবেলায় দীঘিনালায় ২১ আশ্রয়কেন্দ্র প্রস্তুত বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন

মাটিরাঙ্গা বনজদ্রব্য আহরন ও সরবরাহকারী সঃ সঃ লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচনী কার্যক্রম চলছে

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি:  / ৫৯৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

মাটিরাঙ্গা বনজদ্রব্য আহরন ও সরবরাহকারী সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠানের কার্যক্রম চলছে। ত্রি-বার্ষিক নির্বাচন/২০২০ এর তফসীল ঘোষনার পর সমিতির বিভিন্ন পদে প্রতিদ্বন্ধীতা করতে প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ পর রবিবার (১৩ ডিসেম্বর ২০২০) যাচাই-বাছাই শেষে প্রার্থীরা স্ব-স্ব পদে লড়াইয়ে প্রচারনার মাধ্যমে নিজেদের প্রার্থীতা জানান দেন।
আগামী ০৭ জানুয়ারি ২০২১ তারিখে অনুষ্ঠিতব্য নির্বাচনে এবার সভাপতি পদে প্রতিদ্বন্ধিতায় রয়েছেন মোঃ আমান উল্লাহ ভূঁইয়া ও এস কে আলী এবং সহ-সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন মোঃ অলি উল্ল্যাহ ও মোঃ নাসির আহাম্মদ। এছাড়াও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করছেন মোঃ আব্দুল খালেক ও মোঃ ছেরাজুল হক। অন্যদিকে কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্ধিতা করছেন মোঃ আব্দুল মমিন, মোঃ মোর্শেদ মিয়া (মুছা), মোঃ সিরাজ মিয়া ও মোঃ তামজিদ হোসেন।
উল্লেখ্য যে, খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন “মাটিরাঙ্গা বনজ দ্রব্য আহরন ও সরবারাহকারী সমবায় সমিতি লিঃ” এর আগামী ০৭/০১/২০২১ তারিখে অনুষ্ঠিতব্য ব্যবস্থাপনা কমিটির নির্বাচন পরিচালনার জন্য সমবায় সমিতি বিধিমালা/২০০৪ এর ২৬(২) বিধি অনুযায়ী সমিতির ব্যবস্থাপনা কমিটির আবেদন ও উপজেলা সমবায় অফিসার, মাটিরাঙ্গা এর সুপারিশের প্রেক্ষিতে তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে । কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন মাটিরাঙ্গা উপজেলা সমবায় অফিসার মোঃ আমান উল্লাহ খাঁন, সদস্য পদে রয়েছেন উপজেলা সমবায় কার্যালয় সহঃ পরিদর্শক মোঃ আবুল হোসেন,ও “মাটিরাঙ্গা বনজ দ্রব্য আহরন ও সরবারাহকারী সমবায় সমিতি লিঃ এর সদস্য মোঃ আবুল হোসেন।
সমবায় সমিতি আইন / ২০০১ (সংশোধিত আইন-২০০২ ও ২০০৩) এর সংশ্লিষ্ট ধারা ও সমবায় সমিতি বিধিমালা/২০০৪ এর বিধি-বিধান ও সমিতির নিবন্ধিত উপ-আইনের সংশ্লিষ্ট ধারা মোতাবেক নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য বলা হয়েছে। সমবায় সমিতি বিধিমালা/২০০৪ এর ২৭(৩) বিধিমতে নির্বাচন পরিচালনা কমিটি নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় সংখ্যক পোলিং অফিসার নিয়োগ করার ক্ষমতা দেয়া রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ