• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের হারুন ফরাজী-সভাপতি ও নুরুল ইসলাম-সম্পাদক নির্বাচিত

মোঃ আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা:- / ২২৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩

প্রায় আট বছরেরও বেশী সময় পরে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ্য ভোটে সভাপতি পদে মো. হারুনুর রশীদ ফরাজী ও সাধারন সম্পাদক পদে মো. নুরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ মে) বিকালের দিকে কাউন্সিলরদের ভোট গ্রহণ শেষে সভাপতি ও সাধারন সম্পাদক পদে নির্বাচিতদের নাম ঘোষনা করেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী বিজয়ীদের নাম ঘোষনা করেন।

এর আগে সকালের দিকে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে সম্মেলনের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান। সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরনাখর্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটনের সঞ্চালনায় এবং মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো: হারুনুর রশিদ ফরাজীর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম দিদার প্রমুখ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা।

আগামী নির্বাচনকে ঘিরে নানামুখী ষড়যন্ত্র শুরু হয়েছে মন্তব্য করে ভারত প্রত্যাগত শরনাখর্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, ষড়যন্ত্র মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের চলমান উন্নয়নকে এগিয়ে নিতে চতুর্থবারের মতো আবারো আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। আওয়ামীলীগ প্রতিশোধের রাজনীতি করেনা বলেও মন্তব্য করেন তিনি।

সম্মেলনের প্রথম অধিবেশনে জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরনজয় ত্রিপুরা, সহ-সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, যুগ্মসম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম খোন্দকার, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তছলিম উদ্দিন রুবেল ও সাধারন সম্পাদক মো. আবু তালেব ছাড়াও জেলা, উপজেলা ও পৌর আওয়ামী এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ গেল ২০১৫ সালের ৩০ আগষ্ট মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। সে কাউন্সিলে মো. হারুনুর রশীদ ফরাজী সভাপতি ও পৌর কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

পার্বত্যকণ্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ