• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

বাঘাইছড়িতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

মোহাম্মদ ইব্রাহীম, বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধিঃ / ১৩৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৭ মে, ২০২৩

১৯৮১ সনের ১৭মে দেশ রত্ন ও দেশনেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে বাঘাইছড়িতে গৃহিত সকল কর্মসূচী যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে। উপজেলা ও পৌরসভা আওয়ামী সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে ১৭ মে দিবসটি উদযাপন উপলক্ষে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন সহ বর্ণাঢ্য রেলী প্রদর্শন শেষে এক আলোচনা সভা উপজেলা সদর মাঠে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বৃষকেতু চাকমা। বিশেষ অতিথিরা ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা দীলিপ দাশ ও সুলতান আহমেদ, সদস্য জাফর আলী খান ও খায়ের আহমদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য প্রিয়নন্দ চাকমা, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন এবং পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র জমির হোসেন সহ স্ংগঠনের বিশিষ্ট জনেরা।

সভায় প্রধান অতিথি সহ বক্তারা সকলে তাঁদের বক্তব্যে দিবসটির উপর বিশেষ গুরুত্বারোপ করেন এবং দেশ ও জাতিকে সর্বোচ্চ উন্নয়নের দিকে এগিয়ে নিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন ও দেশনেন্ত্রী শেখ হাসিনার অব্যাহত ভূমিকা ও অক্লান্ত পরিশ্রমের ভূয়শী প্রশংসা করেন। সভায় বক্তারা আরো বলেন,
আসছে জাতীয় সংসদ নির্বাচনে পশ্চিম পাকিস্তানের সমর্থক গোষ্ঠী বিএনপি-জামায়াতের দেশী-বিদেশী সকল চক্রান্ত রুখে দিয়ে দেশরত্ন ও দেশনেত্রী শেখ হাসিনাকে দেশ ও জাতির স্বার্থে আবারো বিজয়ী করে সরকার প্রধান মণোনীত করতে হবে। কারন, এদেশের সার্বিক কল্যানে বার বার দরকার শেখ হাসিনার সরকার।

এছাড়াও বিশেষ একটি মহল কতৃক সৃষ্ট পার্বত্য চট্টগ্ৰামের অপরাজনীতি ও চক্রান্ত রোধে রাঙ্গামাটি পার্বত্য জেলার সংসদীয় আসনে পাহাড়ী-বাঙ্গালীর সম্প্রিতি ও ঐক্যের প্রতীক জননেতা দিপংকর তালুকদার এমপিকে আবারো নৌকা প্রতিকে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সর্বস্তরের সম্মানিত ভোটারবৃন্দের প্রতি আহ্বান জানানো হয়। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রতন দাশ।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ