• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম
আলীকদমে চেয়ারম্যান প্রার্থীর অশালীন বক্তব্যর প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন রাত পোহালেই ভোট চেয়ারম্যান পদ নির্ভার হলেও ভাইস চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রেস বিবৃতি দিলো বরকলের সন্তোষ চাকমা ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময়

দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে লঞ্চ চলাচল বন্ধ

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: / ১৮৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৩ মে, ২০২৩

ঘূর্ণিঝড় মোখার প্রভাবে যে কোনো সময় পদ্মা উত্তাল হয়ে উঠতে পারে। এমন আশঙ্কায় নৌদুঘর্টনা এড়াতে আজ সকাল ৬টা থেকে রাজবাড়ীর দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়া নৌরুটে সকল লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করেছে বিআইডব্লিউটিএ। পরবতী নিদের্শনা দেওয়া পযর্ন্ত সেখানে লঞ্চ চলাচল বন্ধ থাকবে। লঞ্চ বন্ধ থাকলেও ওই নৌপথে ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে।

বিআইডব্লিউটিএ-এর ট্রাফিক পরিদর্শক মো. আফতাব হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দক্ষিণ-পূর্ব বঙ্গোপোসাগরের সৃষ্ট ঘূর্ণিঝড় মোখা উপকূলের দিকে ধেয়ে আসছে। এতে ঘূর্ণিঝড় মোখার প্রভাবে যে কোনো সময় পদ্মা নদীর পানি উত্তাল হয়ে উঠতে পারে। তাই নৌদুঘর্টনা এড়াতে উধ্বর্তন কতৃর্পক্ষের নিদেশনা অনুযায়ী আজ সকাল ৬টা থেক পরবতী নিদের্শ না দেওয়া পযর্ন্ত দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সকল লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

এদিকে বিআইডাব্লিউটিসির দৌলতদিয়া ঘাট ব্যাবস্থাপক মোহাম্মদ সালাউদ্দিন জানিয়েছন, এই নৌরুটে লঞ্চ বন্ধ থাকলেও ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ