• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের পক্ষে ঈদ উপহার প্রদান করলেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার

স্টাফ রির্পোটারঃ / ১৭৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

ঈদের আনন্দ ভাগাভাগি করতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২০৩ পদাতিক ব্রিগেড খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ভুয়াছড়ি আর্মি ক্যাম্পের এলাকার পাহাড়ি-বাঙালি স্থানীয় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

২১ এপ্রিল সকাল ১০টায় তিন শতাধিক স্থানীয় লোকজনের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। উপহারের মধ্যে রয়েছে, লুঙ্গি, শাড়ি, সেমাই, চিনি, কিচমিচ, দুধ, ডাল, তৈলসহ ১১ প্রকার ঈদ সামগ্রী। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ড. গোলাম মহিউদ্দিন আহমেদ।রিজিয়ন কমান্ডার বলেন, পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতির নিদর্শন স্বরূপ বাংলাদেশ সেনাবাহিনীর প্রধানের পক্ষে খাগড়াছড়ি রিজিয়ন কর্তৃক এই ধরনের কার্যক্রম পরিচালনা করছে। আমাদের কাজের অংশ হিসেবে সাধারণ মানুষের কল্যাণের জন্য আমরা এমন উদ্যেগ গ্রহন করেছি। সামনে ঈদ এই ঈদের আনন্দ সাধারণ জনগনের সাথে ভাগাভাগি করার জন্যর ক্ষুদ্র একটি প্রচেষ্টা গ্রাহন করেছি। আমাদের এমন কার্যক্রমে এখানে আশা লোকজনের কিছুটা হলেও ভারতি আনন্দ দিবে।

এসময় উপস্থিত ছিলেন- মহালছড়ি সেনা জোন কমান্ডার লে: কর্ণেল মোঃ শাহরিয়ার সাফকাত ভূইঁয়া পিএসসি, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার (জিটুআই) মেজর মোঃ জাহিদ হাসান প্রমূখ।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ