• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

মশ্বিমনগর ইউনিয়নের অসহায় নিপীড়িত জনগণের পাশে থেকে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান আবুল হোসেন

উত্তম চক্রবর্তী, মণিরামপুর: / ২৪১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ মার্চ, ২০২৩

উত্তম চক্রবর্তী,মণিরামপুর:  যশোরের মণিরামপুর উপজেলার মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন ২ বারের সফল নির্বাচিত চেয়ারম্যান সৎ নির্ভীক উদার মনোভাব নিয়ে সততার মধ্যে অসহায় নিপীড়িত জনগণের পাশে থেকে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।
সরেজমিনে দেখা যায়, উপজেলার মধ্যে অবস্থিত মশ্বিমনগর ইউনিয়ন।

এ ইউনিয়নে ২০১৬ সাল হতে আজও নির্বাচিত চেয়ারম্যান হিসেবে সকল স্তরের মানুষের সাথে সংযোগ রেখে গ্রামের অবহেলিত অসহায় নিপীড়িত জনগণের পাশে থেকে জনগণের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান আবুল হোসেন। খোঁজ নিয়ে দেখা যায়, টানা ২ বারের সফল চেয়ারম্যান আবুল হোসেন একজন সৎ যোগ্য নিঃস্বার্থ বান লোক, যে কোন বিপদে কোন লোক তার কাছে ছুটে গেলে সে বিভিন্ন ভাবে সাহায্য সহায়তা প্রদান করে। আবুল হোসেন প্রসঙ্গে মশ্বিমনগর ইউনিয়নের কিছু লোকের সাথে কথা হলে তিনারা সাংবাদিককে জানান আমরা এমন এক মহান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পেয়েছি যার প্রশংসা করে শেষ করা যায়না। আবুল হোসেন আমাদের ইউনিয়নের চেয়ারম্যান থাকায় আমরা যে কোন সাহায্য সহায়তা বা কোন কাজে গেলে তিনি তা বিনামূল্যে করে থাকেন। তিনি শুধু চেয়ারম্যান নয় তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী উদার রাজনৈতিক গণমানুষের নেতা আমরা সব সময় তার মঙ্গল কামনা করি। সরেজমিনে দেখা যায়, ইউনিয়ন পরিষদের উন্নয়নে রয়েছে, রাস্তা ঘাট, ব্রিজ কাল ভাট। অসহায় নিপীড়িত জনগণের মাঝে বিনামূল্যে সকল প্রকার সেবা।

এ নিয়ে মশ্বিমনগর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন এর সাথে সাংবাদিকের কথা হলে তিনি সাংবাদিককে জানান আমি দীর্ঘ ২০১৬ সাল হতে আজও অসহায় নিপীড়িত জনগণের পাশে থেকে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আমি যতদিন চেয়ারম্যান থাকবো অসহায় নিপীড়িত অবহেলিত জনগণের পাশে থেকে উন্নয়নের জন্য কাজ করে যাবো। আপনার সকলে আমর জন্য দোয়া ও আশীর্বাদ করবেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ