• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

সাতক্ষীরা তালায় জামায়ের দায়ের কোপে চাচা শশুর খুন, জামাইসহ গ্রেফতার ৫

শেখ রিপন সাতক্ষীরা প্রতিনিধি: / ২০৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৩ মার্চ, ২০২৩

তালায় জামাইয়ের দাঁয়ের কোঁপে চাচা শশুর আব্দুল কাদের সরদার ( ৬৮) নামের এক বৃদ্ধ খুন হয়েছে। নিহত ব্যাক্তি তালা উপজেলা আলাদীপুর গ্রামের মৃত বাবর আলী সরদারের ছেলে। ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে ৫ জন আসামিকে গ্রেফতার করেছে তালা থানা পুলিশ। তারা হলো খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার বাগদাড়ি এলাকার কারিমুলের শেখের ছেলে এবং তালাধীন আলাদীপুর গ্রামের খোদা বক্সের জামাই ইমরান হোসেন (৩৫),খোদা বক্সের ছেলে মোঃ রাজু সরদার (২২),মেয়ে ঝর্ণা খাতুন (৩০), মেয়ে ময়না খাতুন (২৫) ও মৃত, বাবর আলি সরদারের ছেলে খোদা বক্স ওরফে খুদে।

সরেজমিন গিয়ে স্থানীয় ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, তালা থানাধীন আলাদীপুর গ্রামের মৃত,বাবর আলি সরদারের ছেলে আব্দুল কাদের সরদার ও তার ভাই খোদা বক্স সরদার খুদে গংদের মধ্যে পারিবারিক বিরোধের সৃষ্টি হয়।

জানা যায়, খোদা বক্সের পুত্রবধু সুম্মা খাতুন (১৯)কে তার শাশুড়ি কমলা বেগম প্রায় মারপিট নির্যাতন করত। একই বাড়ির ভিতরে হওয়ায় বিভিন্ন সময়ে বিষয়টি দেখতে পান নিহতের পরিবারের লোকজন। এর জের ধরে ঘটনার দিন খোদা বক্সের স্ত্রী কমলা বেগম জামাই-মেয়েদের খবর দিয়ে বাড়িতে ডেকে আনে।

গত রোববার ১২ মার্চ দুই জামাই ও মেয়ে বাড়িতে উপস্থিত হয়ে মাত্র আসামি খোদা বক্সের হুকুমে কাদের সরদার গংদের উপর ধারালো দাঁ, লোহার রড, কাঠের বাটাম হাতে আর্তর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এক পর্যায়ে জামাই ইমরানের হাতে থাকা ধারালো দাঁয়ের কোঁপে চাচা শশুর আব্দুল কাদের সরদারের মাথা কেঁটে গিয়ে রক্তাক্ত জখম হয়ে ঘটনা স্থালে তার করুণ মৃত্যু হয়। এ সময় আরোও চার জন আহত হয়। তারা হলো – নিহত আব্দুল কাদের সরদারের ছেলে মিজানুর রহমান(৪২),আলমগীর হোসেন (৩০) স্ত্রী রোকেয়া বেগম (৬০) ও পুত্রবধু ববিতা খাতুন (২২)। এঘটনায় নিহতের ছেলে আলমগীর হোসেন বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে তালা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে এজাহার নামীয় ৫ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। হত্যা কাজে ব্যাবহৃত লাঠিসোটা উদ্ধার এবং লাশটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

আজ সোমবার বিকেলে জানাযা নামাজ শেষে আলাদীপুর গ্রামের নিজ পারিবারিক কবর স্থানে তার মৃত্যু দেহ দাফন সমপন্ন করা হয়। এদিকে পরিবার প্রধানকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করায় নিহতের ছেলে, স্ত্রী পুত্রবধুসহ স্বজনদের আহাজারিতে হৃদয় বিদারক ঘটনা ঘটে। আকাশ বাতাস ভারি হয়ে ওঠে। গোটা এলাকায় নেমে আসে শোকের ছায়া। এমন নির্মম হত্যা কান্ডের সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবারসহ এলাকার সাধারণ মানুষ।

এ বিষয়ে তালা থানা অফিসার্স ইনচার্জ ওসি চৌধুরী রেজাউল করিম জানান, মামলায় এজাহার নামীয় ৫ জন আসামি গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ