• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

ঘুমধুম সীমান্তে বিজিবি ও পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ওয়ারিজ সিগারেট জব্দ; আটক-১

নিজস্ব প্রতিবেদক: / ১২৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ মার্চ, ২০২৩

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের নয়াপাড়া সীমান্ত থেকে ৮৮০ পিস বার্মিজ ওয়ারিজ সিগারেট জব্দ করেছে তুমব্রু ৩৪ বিজিবির জোয়ানরা।

শুক্রবার (৩ মার্চ) বিকেল ৫ টায় এ সীমান্তে পাহারারত ৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের জোয়ানরা এসব সিগরেটের প্যাকেট গুলো জব্দ করেন। বিষয়টি ৩৪ বিজিবির একটি সূত্র নিশ্চিত করে এ প্রতিবেদককে বলেন, জব্দ করা সিগরেট ধ্বংস করার প্রক্রিয়া চলছে। আর ঘুমধুম ও তুমব্রু এ সীমান্তে বিজিবি জোয়ানরা তাদের চোরাচালান জব্দ অভিযান অব্যাহত থাকবে। অপরদিকে শুক্রবার (৩ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে ঘুমধুম তদন্ত কেন্দ্রের এসআই পাবেল মল্লিকসহ পুলিশের ১টি দল ঘুমধুম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডস্থ টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া গার্ডেনের প্রবেশমুখে তল্লাশি কালে সন্দেহ জনক আচরণের কারনে তাকে আটক করে। আটককৃত ব্যক্তির নিকট হতে ২ হাজার পিচ ইয়াবা জব্দ করা হয়, যার বাজার মূল্য ৬লক্ষ টাকা। আটককৃত ব্যক্তি উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প ৮ এর মৃত ফয়েজ উল্লাহ’র পুত্র রহমতুল্লাহ (২৮)

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) টানটু সাহা বলেন, জেলা পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম এর সার্বিক নির্দেশনায় চলমান মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু সহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ