• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে গুচ্ছগ্রামের গম না দেওয়াকে কেন্দ্র করে মারামারি, আহত ৩ কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে

ঘুমধুম সীমান্তে বিজিবি ও পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ওয়ারিজ সিগারেট জব্দ; আটক-১

নিজস্ব প্রতিবেদক: / ১৩৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ মার্চ, ২০২৩

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের নয়াপাড়া সীমান্ত থেকে ৮৮০ পিস বার্মিজ ওয়ারিজ সিগারেট জব্দ করেছে তুমব্রু ৩৪ বিজিবির জোয়ানরা।

শুক্রবার (৩ মার্চ) বিকেল ৫ টায় এ সীমান্তে পাহারারত ৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের জোয়ানরা এসব সিগরেটের প্যাকেট গুলো জব্দ করেন। বিষয়টি ৩৪ বিজিবির একটি সূত্র নিশ্চিত করে এ প্রতিবেদককে বলেন, জব্দ করা সিগরেট ধ্বংস করার প্রক্রিয়া চলছে। আর ঘুমধুম ও তুমব্রু এ সীমান্তে বিজিবি জোয়ানরা তাদের চোরাচালান জব্দ অভিযান অব্যাহত থাকবে। অপরদিকে শুক্রবার (৩ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে ঘুমধুম তদন্ত কেন্দ্রের এসআই পাবেল মল্লিকসহ পুলিশের ১টি দল ঘুমধুম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডস্থ টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া গার্ডেনের প্রবেশমুখে তল্লাশি কালে সন্দেহ জনক আচরণের কারনে তাকে আটক করে। আটককৃত ব্যক্তির নিকট হতে ২ হাজার পিচ ইয়াবা জব্দ করা হয়, যার বাজার মূল্য ৬লক্ষ টাকা। আটককৃত ব্যক্তি উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প ৮ এর মৃত ফয়েজ উল্লাহ’র পুত্র রহমতুল্লাহ (২৮)

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) টানটু সাহা বলেন, জেলা পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম এর সার্বিক নির্দেশনায় চলমান মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু সহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ