• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

যাত্রাবাড়ীতে গাড়ির ধাক্কায় আহত যুবকের ঢামেকে মৃত্যু

আল আমিন রনি, স্টাফ রিপোর্টার: / ২৩০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল হাসেম রোড এলাকায় দ্রুতগামী গাড়ির ধাক্কায় গুরুতর আহত মো. জাহিদ আকন্দ (৩৬) নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত যুবকের বোন মাহমুদা আক্তার জাগো নিউজকে বলেন, আমার ভাইয়ের আংশিক মানসিক সমস্যা ছিল। সে বাসায় ঠিকমতো থাকতো না। গত ৩১ অক্টোবর বিকেলে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পথচারীরা ঢামেক হাসপাতালে নিয়ে এলে হাসপাতালের ২০০ নম্বর ওয়ার্ডে নিউরোসার্জারি বিভাগে তাকে ভর্তি করা হয়।

তিনি জানান, ঘটনার পরদিন গত ১ নভেম্বর ওই যুবককে ছাড়পত্র দেন চিকিৎসক। এরপর তাকে বাসায় নিয়ে যাই। কিন্তু গতকাল শুক্রবার (৪ নভেম্বর) গভীর রাতে আবার অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত যুবক শরিয়তপুরের নড়িয়া থানার বাবুর্চির গ্রামের মৃত আলী আকন্দের ছেলে। বর্তমানে রাজধানীর ডেমড়া এলাকায় থাকতেন। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ