• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে  খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা

কাপ্তাইয়ের উঠান বৈঠক অনুষ্ঠিত

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি: / ৩১৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

রাঙামাটির কাপ্তাইয়ের ৪ নং কাপ্তাই ইউনিয়নের আফছারের টিলায় মঙ্গলবার উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়,জাতীয় মহিলা সংস্থার কাপ্তাই তথ্য সেবা কেন্দ্র এই উঠান বৈঠক এর আয়োজন করেন।

এইসময় বাল্য বিবাহ,মাতৃস্বাস্থ্য বিষয়ক সেবা,ডিজিটাল তথ্য সেবা ও বিভিন্ন পরামর্শমূলক সেবা নিয়ে বক্তারা আলোচনা করেন।
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন। কাপ্তাই তথ্য সেবা কর্মকর্তা তাহমিনা সুলতানার সভাপতিত্বে এইসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজ সেবা কর্মকর্তা নাজমুল হাসান, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মো.কবির হোসেন, আফছার টিলা জামে মসজিদের ইমাম আব্দুল কুদ্দুস ও মসজিদ কমিটি সভাপতি মোহাম্মদ আলী জিন্নাসহ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিনি চাকমা।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও মুনতাসির জাহান বলেন বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের বিভিন্ন সেবা দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।যার ফলে মানুষ আজ ঘরে বসে তা সুফল ভোগ করছে। উঠান বৈঠকে স্থানীয় শতাধিক নারী ও পুরুষ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ