• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

ফাইনালে নিষিদ্ধ হতে পারেন নেইমার

স্পোর্টস ডেস্ক / ৭৪৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

স্পোর্টস ডেস্ক: প্রথমবার চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছে প্যারিস সেন্ট জার্মেইন। দলকে ফাইনালে তুলতে বড় ভূমিকা রেখেছেন ব্রাজিলের সুপারস্টার নেইমার। কিন্তু শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নেইমারকে নিষিদ্ধ করতে পারে উয়েফা। যদি তাকে নিষিদ্ধ করে তাহলে ফাইনাল খেলতে পারবেন না।

লেইপজিগের বিপক্ষেও দুর্দান্ত খেলেছেন নেইমার। নিজে গোল করতে না পারলেও পিএসজির জয়ে তার অবদান কোনো অংশেই কম ছিল না। ম্যাচ শেষ হওয়া পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু ম্যাচের পর লেইপজিগের ফুটবলার মার্সেল হাস্টেনবার্গের সঙ্গে জার্সি বদল করেন তিনি।

ফুটবলারদের মধ্যে জার্সি বদল করা পুরনো রীতি। এটা দোষের কিছু নয়। কিন্তু করোনাভাইরাস সব কিছু পরিবর্তন করে দিয়েছে। যে কারণে ফুটবল মাঠেও আচরণবিধিতে পরিবর্তন এনেছে সংশ্লিষ্ট সংস্থাগুলো। উয়েফার করোনাভাইরাস আইনে এখন ফুটবলারদের জার্সি বদল করা নিষিদ্ধ।

তাদের জার্সি অদলবদলের বিষয়টি চোখ এড়ায়নি উয়েফারও। উফেয়া নেইমারের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনতে পারে। যদি নেইমার দোষী সাব্যস্ত হন তাহলে তাকে ফাইনালে দেখার সুযোগ নেই। এদিকে দিক নির্দেশনায় বলা আছে, জার্সি অদলবদল করলে অন্তত ১২ দিনের সেল্ফ আইসোলেশনে থাকতে হবে। যদি নেইমারকে উয়েফা সেল্ফ আইসোলেশনে পাঠায় তাহলে ফাইনাল খেলার কোনো সুযোগ থাকছে না। কারণ আগামী রোববার রাতেই লিসবনে হবে চ্যাম্পিয়নস লিগের ফাইনাল।

নেইমারের এই ভুল কি ইচ্ছাকৃত? নাকি অজান্তেই করে ফেলেছেন এমন ভুল! উয়েফার কি তার এই ভুল ক্ষমা করে দেবে? নেইমারের ভাগ্যে কি অপেক্ষা করছে?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ