• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
শিরোনাম
মাতারবাড়ী বন্দর প্রকল্প পরিদর্শন করেন অন্তর্বতী সরকারের উপদেষ্টা ব্রিগে: জেনারেল (অব:) ড. এম সাখাওয়াত হোসেন যশোর-সাতক্ষীরা মহাসড়কের বেহাল দশা দীঘিনালাতে পোনামাছ বিতরণ কর্মসূচি পালন কাপ্তাই প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি সাংবাদিক আবুল কালাম আজাদের ইন্তেকাল কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামি গ্রেফতার বন্যহাতির তান্ডবে ক্ষতিগ্রস্ত কাপ্তাই পুলিশ সার্কেল অফিসের ব্যারাকঘর ফের কাপ্তাই ইউসিসিএ এর সভাপতি নির্বাচিত হলেন স্বপন বড়ুয়া এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ে মানিকছড়িতে সভা মানিকছড়িতে ঝরেপড়া রোধে বিশেষ শ্রেণী কার্যক্রমে অংশ নেওয়া শিক্ষার্থী অভিভাবকদের সমাবেশ মহালছড়ি সদর ইউনিয়ন যুবদলের কর্মী সভা অনুষ্টিত গোয়ালন্দে যৌথবাহিনীর অভিযানে অস্ত্র-গুলি সহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার আইয়ুশের পরিবারের পাশে বান্দরবান জেলা পুলিশ

মহালছড়ি সদর ইউনিয়ন যুবদলের কর্মী সভা অনুষ্টিত

শফিক ইসলাম, মহলছড়ি প্রতিনিধি : / ৮২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

শফিক ইসলাম, মহলছড়ি প্রতিনিধি :

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্টা বার্ষিকী সফল করার জন্য আগামী ২৭ শে অক্টোবর খাগড়াছড়িতে ব্যাপক উপস্থিতির লক্ষে মহালছড়ি উপজেলা বিএনপির কার্যালয়ে অদ্য ২১ই অক্টোবর সোমবার বিকালে ইউনিয়ন যু্‌বদলের কর্মী সভা অনুষ্টিত হয়েছে।

উল্লেখ্য মহালছড়ি উপজেলার ৪টি ইউনিয়ন রয়েছে যার মধ্যে মুবাছড়ি,ক্যায়াংঘাট,মাইসছড়ি ইউনিয়ন যুবদলের সাথে ৩টি কর্মী সভা শেষে এটি ৪র্থ তম কর্মী সভা যুবদলের।

বিকাল ৩:০০ ঘটিকায় শুরু হওয়া কর্মী সভায় শুরুতেই শ্রদ্ধার সাথে স্বরণ করা হয় আওয়ামীলীগ স্বৈরাচার বিরুধী ২০২৪ এর আন্দোলনে শহিদদের প্রতি এবং আহতদের প্রতি। যাদের আত্মত্যাগের বিনিময়ে নতুন করে দেশ স্বাধীন হয়েছে।

পার্বত্য চট্টগ্রামের অবিসংবাদিত নেতা খাগড়াছড়ি জেলা বিএনপির সংগ্রামী সভাপতি সাবেক সংসদ ও তিন পার্বত্য উন্নয়ন বোর্ডের সফল চেয়ারম্যান জননেতা জনাব ওয়দুদ ভুইয়াকে ধানের শীষ প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত করে পাহাড়ের সাধারণ মানুষের কান্ডারী হয়ে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য সেই সাথে সংসদে পাহাড়ের মানুষের অধিকারের কথা বলার জন্য আলোচনা করা এবং শপথ গ্রহণ করা হয়।

সভায় বক্তরা আরো বলেন, অতীতে যারা স্বৈরাচারীর ভয়ে প্রোগ্রামে আসেন নি আপনারা নির্ভয়ে আসুন। সকল বাঁধা বিপত্তি অতিক্রম করে আমরা সকলে মিলে মিশে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। সেই সাথে আরো বলেন আমাদের মার্কা ধানের শীষ আমাদের নেতা ওয়াদুদ ভূইয়া।

সদর ইউনিয়ন যুবদলের আহব্বায়ক জনাব মোঃ মকবুল হোসেন এর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা যুবদলের আহব্বায়ক জনাব মোঃ শরিফুল ইসলাম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সদস্য সচিব জনাব মোঃ সোহেল আহম্মেদ শুভ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি সদর ইউনিয়ন বিএনপির সভাপতি জনাব মোঃ আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক জনাব মোঃ বশির আহম্মেদ
উপজেলা যুবদলের যুগ্ন-আহব্বায়ক আজাহারুল ইসলাম,নজরুল ইসলাম,জাবেদুল ইসলাম,কাউছার আলম প্রমুখ।

সভায় সঞ্চালনা করেন মহালছড়ি সদর ইউনিয়ন যুবদলের সদস্য সচিব মোঃ আবু আনছার রনি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ