• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
নবীনগরে ৬ ডাকাত গ্রেপ্তার ইসলামী আন্দোলন বাংলাদেশ“ চোর পেটানোর ঘটনায় পাল্টা হামলার ঘটনা পরিদর্শন বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত মায়ের ইচ্ছেপূরণে চিকিৎসক হতে চান মানিকছড়ির একমাত্র জিপিএ-৫ প্রাপ্ত হাসপ্রিয়া আক্তার হাসনা আগস্ট বিপ্লব: প্রবাসীদের প্রত্যাশা বিষয়ক সেমিনার বান্দরবান সেনাবাহিনীর পক্ষ থেকে বৌদ্ধ সম্প্রদায়ের ও বৌদ্ধ বিহারে সহায়তা প্রদান জিপিএ ৫ পেয়েছে ৫০ জনই বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল কলেজ মোল্লাহাটে  জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক টাকায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের প্রবারণা বাজার রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের বৃক্ষ রোপণ ও খেলাধুলার সামগ্রী বিতরণ খাগড়াছড়িতে পার্বত্য চুক্তি বাস্তবায়নের দাবিতে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড

উন্নয়ন কর্মকান্ড ও অসাম্প্রদায়িকতায় বিশ্বাসী বিএনপি  

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ৯১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়িতে ঢাকঢোল, আনন্দ উল্লাস ও বিসর্জনের মধ্যে দিয়ে শারদীয় দুর্গা উৎসবের সমাপ্তিতে পূজা উদযাপন পরিষদের আয়োজনে প্রতিমা বিসর্জন মঞ্চ অনুষ্ঠিত হয়েছে। পূজার প্রতিমা বিসর্জন মঞ্চ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া।

প্রতিমা বিসর্জন পূর্বে তিনি বলেন, সুন্দর সুষ্ঠভাবে এবারের পূজা উদযাপন ও বিসর্জন সম্পন্ন করার জন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবারে পুজোয় বিএনপি জেলার প্রত্যেকটি পূজা মন্ডপে তাদের নেতাকর্মীরা বিভিন্নভাবে সহায়তা করেছিলেন। পাশাপাশি তিনি বিএনপি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও অসাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে যে কাজ করেছেন ভবিষ্যতে এসব কাজ আরো বেশি  করবে বলে আশ্বস্ত করেন তিনি।

এসময় বাংলাদেশ পূজা উদযাপন কমিটির খাগড়াছড়ি জেলা সভাপতি অশোক মজুমদারের সভাপত্বিত্ব অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাধারণ  সম্পাদকএম এন আবছার, যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট মালেক মিন্টু, মোশারফ হোসেন , লক্ষ্মীনারায়ন মন্দিরের সভাপতি নির্মল দেব সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে খাগড়াছড়ি সদরে পূজা মন্ডপের প্রতিমা গুলো একসাথে খাগড়াছড়ি গরু বাজার চেঙ্গী নদীতে বিসর্জন দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ