• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

পৈত্রিক সম্পদের জন্য বোনকে অজ্ঞান করে সেপটি টাংকিতে ফেলে দিতে চায় ভাই

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান / ২৯৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

পৈত্রিক সম্পদ একাই ভোগ করতে আপন ছোট বোন আসমাউল হোসনা প্রকাশ মুন্নীকে (২৬) নির্মমভাবে মারধর করে গুরুতর আহত করেছে বড় ভাই আব্দুস সাত্তার (৩৫)। মোটা গাছের লাঠি দিয়ে মেরে দুই হাত ভেঙ্গে ফেলে। ডান হাত কেটে ৬টি সেলাই করতে হয়েছে। সারা শরীরের রয়েছে আঘাতের চিহ্ন। ব্যথায় নড়াচড়া করতে পারছেনা। শুধু মেরে ক্ষান্ত হয়নি, মারধরের পরে অজ্ঞান হয়ে গেলে তাকে টয়লেটের সেপটি টাংকিতে ফেলে দিতে নিয়ে যায়। এসময় মা লাল মতি বেগম দেখে ফেললে জানে বেঁচে যায় মুন্নী।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকাল ৯টায় বমু বিলছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ড বমু পানিস্যাবিল এলাকায় এই ঘটনা ঘটে। মারধরে গুরুতর আহত মুন্নী লামা সরকারি হাসপাতালের বেডে ব্যাথায় কাতরাচ্ছে। মুন্নী লামা পৌরসভার চাম্পাতলী গ্রামে আলোচিত ত্রিপল মার্ডারে নিহত মাজেদা বেগমের ছোট বোন। সে পানিস্যাবিল এলাকার মৃত আবুল কাসেমের স্ত্রী এবং মৃত সামশুল আলম ও লাল মতি বেগমের মেয়ে।

লামা হাসপাতালে দেখতে গেলে মুন্নী জানান, তাকে মেরে ফেলতে পারলে পৈত্রিক সম্পদ একাই ভোগ করতে পারবে তার বড় ভাই আব্দুস সাত্তার। তাই মারধর করেছে। ৭ মাস আগে আমার স্বামী আবুল কাসেম মারা যায়। এলাকায় জনপ্রতিনিধিদের বিচার দিয়েও কোন সমাধান পায়নি। কোমড় ও দুই হাতের ব্যাথায় নড়তে পারছিনা। আমার মা বৃদ্ধ। আমার পাশে দাঁড়ানোর কেউ নেই।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মঞ্জুরুল কাদের বলেন, আহত মুন্নীকে আগে চিকিৎসা নিতে বলা হয়েছে। সুস্থ হলে আইনী পদক্ষেপ নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ