• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

লংগদু প্রেসক্লাবের নেতৃত্বে আরমান-আলমগীর

মোঃ আলমগীর হোসেন,লংগদু (রাঙ্গামাটি) / ৮৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪

 

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি):

রাঙ্গামাটি পার্বত্য জেলার অন্যতম উপজেলা লংগদু প্রেসক্লাবের বিগত কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় আগামী দুই বছরের (২০২৪-২০২৬) জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১২ আগস্ট) সন্ধ্যায় উপজেলা সদরে সংগঠনের স্থায়ী কার্যালয়ে এই কমিটি ঘোষণা করা হয়।
এতে সর্বসম্মতিক্রমে দৈনিক কালের কণ্ঠের লংগদু প্রতিনিধি আবু দারদা খান আরমানকে সভাপতি ও দৈনিক কান্ট্রিটুডের প্রতিনিধি মো. আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১১সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি ঘোষণা করা হয়েছে।

এর আগে, বিকেলে সংগঠনের স্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক বার্ষিক সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে দুই বছরের জন্য এ কার্যকরী কমিটি গঠিত হয় এবং নানাবিধ বিষয় নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কমিটির অন্যান্যরা হলেন—দৈনিক কালবেলার প্রতিনিধি এবিএস মামুনকে সহ-সভাপতি, দৈনিক বায়জিদ পত্রিকার প্রতিনিধি তারিকুল ইসলাম তারাকে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক সাঙ্গুর প্রতিনিধি রাকিব হাসানকে সাংগঠনিক সম্পাদক, এশিয়ান টিভির প্রতিনিধি গোলামুর রহমানকে অর্থ সম্পাদক, নয়া দিগন্তের প্রতিনিধি বিপ্লব ইসলামকে দপ্তর সম্পাদক, বিজয় টিভির প্রতিনিধি আরাফাত হোসেন বেলালকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, একাত্তর টিভি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি সাকিব আলম মামুনকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এবং নির্বাহী সদস্য দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার মো. আব্দুর রহিম, গিরি দর্পণের নুরুল ইসলাম ও ঢাকা ক্যানভাসের এরশাদ আলীকে সহযোগী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে।
এর আগে, প্রেসক্লাব প্রধান উপদেষ্টা মো. এখলাছ মিঞা খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরমান খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রয়াত সাংবাদিক লংগদু প্রেসক্লাবের সাবেক সভাপতি ওমর ফারুক মুছার মাগফেরাত কামনায় দোয়া ও গণমাধ্যমকর্মীদের কল্যাণে প্রেসক্লাবের সদস্যদের সমসাময়িক বিভিন্ন বিষয়ের নিয়ে আলোচনা হয়।

নব নির্বাচিত লংগদু প্রেসক্লাবের সভাপতি আরমান খান বলেন, জনগণের কল্যাণে নিবেদিত সাংবাদিকতার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া এই প্রেসক্লাবের একতা এবং ঐতিহ্যকে সমন্বিত রাখার অঙ্গীকার। পাশাপাশি সভায় প্রেসক্লাবের উন্নয়নের জন্য একাধিক সিদ্ধান্ত গৃহীত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ