• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি: / ৩৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই রাঙামাটি: অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার একদিন পর প্রীতম চক্রবর্তী (১৭) নামে এক কলেজ ছাত্রের মরদেহ কর্ণফুলী নদী থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার (২০ সেপ্টেম্বর)  রাতে এমন তথ্য নিশ্চিত করেছেন, চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনসারুল করিম।

মারা যাওয়া ওই ছাত্র রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের লেমুছড়ি পাড়ার মানিক চক্রবর্তীর ছেলে। তিনি কর্ণফুলী সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার প্রীতম   পরিবারের সাথে অভিমান করে ঘর থেকে বের হওয়ার পূর্বে ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়। যেখানে সে তার মা, পরিবারের কথা ছাড়াও একটি মেয়ের সাথে সম্পর্ক ছিল বলে উল্লেখ করেছে। স্ট্যাটাসের শেষে লিখেছে ‘ভালো থাকুন সবাই, ভালো থাকুক প্রিয় মানুষ, ভালো থাকুক আমার মা।’ এরপর তিনি বাসায় ফিরেননি। পরের দিন শুক্রবার দুপুরে  কর্ণফুলী নদীর চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়ন অংশ থেকে প্রীতমের মরদেহটি উদ্ধার করে পুলিশ।

ওসি  আরও বলেন, মরদেহটি দক্ষিণ রাঙ্গুনিয়া থানার আওতাধীন এলাকা থেকে উদ্ধার হয়েছে। তাই আইনি প্রক্রিয়া সংশ্লিষ্ট থানায় সম্পন্ন হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ