• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ / ৩৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি :
বাহারি রংবেরঙের নৌকায় বাজছে ঢোল-বাদ্যযন্ত্র। তালে তালমিলিয়ে চলছে মাঝি-মাল্লাদের বৈঠা। চলছে সমবেত জারি আর সারি গান। নৌকায় করে ও নদীপাড়ে দাঁড়িয়ে নানা বয়সের হাজার হাজার ছেলে মেয়ে ও বিভিন্ন বয়সের উৎসুক দর্শনার্থী বিলুপ্তপ্রায় এ নৌকাবাইচ উপভোগ করতে এসেছেন। সেই সাথে হৈহুল্লোর, করতালী আর নেচে গেয়ে উল্লাস করে নৌকা বাইচে অংশ নেয়া প্রতিযোগীদের পানি ছিটিয়ে উৎসাহ দিয়ে যাচ্ছেন তারা।
আবহমান বাংলার ঐতিহ্যবাহী এই প্রতিযোগিতা সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ধুকুরিয়াবেড়া ইউনিয়নে চর লক্ষীপুর ও পিড়ারচর গ্রামবাসীর আয়োজিত নৌকা বাইচ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক আমীরুল ইসলাম খাঁন আলিম।

শুক্রবার বিকেলে ধুকুরিয়াবেড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক বাবর সরকারের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব ইঞ্জিনিয়ার ছামান আলী আকন্দ,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা বিএনপির সদস্য সচিব বনি আমিন, সিরাজগঞ্জ জেলা বিএনপির তাঁত বিষয়ক সম্পাদক হাজী আকছেদ আলী, পৌর বিএনপির আহবায়ক হাজী আলতাফ হোসেন, উপজেলা বিএনপির সদস্য ইমতিয়াজ উদ্দিন, সেচ্ছাসেবক দলের আহবায়ক নূরে আলম, ধুকুরিয়াবেড়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব ফজলুল হক ফজল, ওয়ার্ড বিএনপির সভাপতি আবু সাইদ সরদার, সাধারণ সম্পাদক হোসেন আলী প্রামানিক।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নৌকা বাইচ কমিটির সাধারণ সম্পাদক দেলখোশ প্রামানিক,
সার্বিক তত্বাবধানে নূর ইসলাম সরকার ও আবু হাশেম ফটিক।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয় পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ