• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম
রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত

গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

সাইফুর রহমান পারভেজ,রাজবাড়ী প্রতিনিধি।। / ৭৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া হ্যালিপ্যাড এলাকা ২৬টি চুরি করা অটোরিকশা সহ চোর চক্রের প্রধান বেলায়েত মণ্ডলকে (৫০) কে অটোরিকশাসহ পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার দৌলতদিয়া সোনা উল্লাহর পাড়া থেকে তাকে পুলিশি হেফাজতে নেয় গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। জনাযায়, দিনে মুরগির ব্যাবসা করলেও তিনি রাতের বেলা মেয়ের জামাই সহ কয়েকজন কে নিয়ে করতেন অটোরিকশা চুরি।এবং তিনি সেগুলো খুলে বিভিন্ন অংশে ভাগ করে বিক্রি করতেন।

সরজমিনে দেখা যায়, তার বাড়িতে ২৬টি চোরাই অটোরিকশার মোটর, বডি ও চেসিসসহ বিভিন্ন যন্ত্রাংশ পাওয়া যায়। জানাযায়, এ ঘটনায় তার মেয়ের জামাই আলমসহ আরো কয়েজন জড়িত ছিল।

ভুক্তভোগী আবুল সরদার জানান, রাত ২টার দিকে বাড়ি থেকে তার বাবার অটোরিকশা চুরি হয়। ওই রিকশা খুঁজতে গিয়ে একপর্যায়ে বেলায়েত মন্ডলের চোরাই আস্তানায় পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেফতার করে। তবে তার জামাই আলম ও অন্যদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহমান মণ্ডল বলেন, ‘ইউনিয়নে এত বড় অটোরিকশা চোরের আস্তানা ও চোর ছিল তা জানা ছিল না।’

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হোসেন জানান, আমি (৯৯৯) কল পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেফতার করেছি। অন্য চোরদের ধরা সম্ভব হয়নি। এ বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ