• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাজেকে বিদেশি মদসহ আটক ৫

স্টাফ রিপোর্টার / ২৬১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৯ জুন, ২০২৪

রাঙামাটি:  রাঙামাটি বাঘাইছড়ির সাজেকে ২১ বোতল বিদেশি মদসহ পাঁচ যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (১৯ জুন) সকালে সাজেকের ড্রীম সাজেক রিসোর্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রিসোর্টে অভিযান পরিচালনা করে সেনাবাহিনী ও পুলিশের একটি দল। এ সময় তল্লাশি চালিয়ে ২১ বোতল বিদেশি মদসহ পাঁচ যুবককে আটক করা হয়। তাদের মধ্যে ৪ জন গাড়ি চালক, যারা দীর্ঘদিন গোপনে মাদক সরবরাহ করত বলে পুলিশ জানান।

আটক যুবকরা হলেন- জুয়েল রানা (২২), সুজন মিঞা (২৫), রবিউল আলম (৪২), হোসেন (২৬) ও বিক্রম (৩২)।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান খান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ