• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধিঃ  / ১৭৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২১ মে, ২০২৪

 

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ( ২য় ধাপের নির্বাচনে ) প্রাথমিক ভাবে বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার ( ২১ মে) সন্ধ্যায় উপজেলা পরিষদের টাউনহলে এই ফলাফল ঘোষণা করে উপজেলার নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার মৌমিতা দাশ।

এতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাপ- পিরিচ মার্কা নিয়ে উপজেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন চন্দ্র দেব চাকমা।তিনি সর্বমোট ভোট পেয়েছেন ২৪৮৩২টি। তার নিকট প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিটন চাকমা আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৬,৩৫৭ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন সৈকত চাকমা। তার মোট ভোট সংখ্যা ২৪,০১৯টি। তার নিকট প্রতিদ্বন্দ্বী প্রার্থী চশমা প্রতীক নিয়ে কিরণ ত্রিপুরা পেয়েছেন ৭৩১৮ ভোট।

তালা প্রতীক এর প্রার্থী জয়নাথ দেব পেয়েছেন ৫৪৯৪ ভোট। অন্যদিকে বৈদ্যুতিক বাল্ব নিয়ে লোকমান হোসেন পেয়েছেন ৩৭৩৬ ভোট। আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৬,৩৫৭ ভোট।

এইছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে পুনরায় বিজয়ী হয়েছেন ফুটবল মার্কার প্রার্থী মনিতা ত্রিপুরা। তিনি সর্বমোট ভোট পেয়েছেন ২১,২৬৩ ভোট। তার নিকট প্রতিদ্বন্দ্বী প্রার্থী কলস প্রতীক নিয়ে সুজাতা চাকমা পেয়েছেন ১৮,৭৪৭ ভোট।

পানছড়ি উপজেলায় ৫টি ইউনিয়নে সর্বমোট ভোটার সংখ্যা ছিলো ৫৫,০০৫ জন। ১৪২টি বুথে ভোট কেন্দ্র সংখ্যা ছিলো ২৫টি।তার মধ্যে মোট পুরুষ ভোটার ছিলো ২৮,০২৪ জন।মহিলা ভোটার ছিলো ২৭,৯৮০ জন।হিজড়া ভোটার ছিলো ১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ