• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে  খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা

পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধিঃ  / ১৬০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

 

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলায় লেগেছে নির্বাচনী হাওয়া। রবিবার (২১ এপ্রিল) ছিল উপজেলা নির্বাচনের মনোয়নপত্র দাখিলের শেষ দিন। শেষ পর্যন্ত সর্বমোট সবক’টি পদে ১৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন বলে জানা যায়।

যার মধ্যে চেয়ারম্যান পদে ৬, ভাইস চেয়ারম্যান পদে ৫ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিটন চাকমা, চন্দ্র দেব চাকমা, শান্তি জীবন চাকমা, কালাচাঁদ চাকমা, সমর বিকাশ চাকমা ও মানেক পুতি চাকমা মনোনয়ন পত্র দাখিল করেছেন।

ভাইস চেয়ারম্যান পদে লোকমান হোসেন, জয়নাথ দেব, সঞ্চয় চাকমা, সৈকত চাকমা ও কিরণ ত্রিপুরা মনোনয়ন পত্র দাখিল করেছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান মনোনয়ন পত্র দাখিল করেছেন মনিতা ত্রিপুরা ও সুজাতা চাকমা। তারা সকলেই নিজেদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে উল্লেখ করেছেন।

আগামী ২৩ এপ্রিল মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন। আপিল ২৪ থেকে ২৬ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২ মে আর ভোটগ্রহণ হবে ২১ মে। অবশেষে নির্বাচনী মাঠে কে কে থাকছেন সেই অপেক্ষার প্রহর গুনছে পানছড়িবাসী।

খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার মো. কামরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ