• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

সকল ক্ষেত্রে জনগনের সেবায় সর্বদা পাশে থাকবে জেলা পুলিশ- গুইমারায় পুলিশ সুপার মুক্তা ধর

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধি / ১০৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

 

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ির গুইমারা থানায় জেলা পুলিশের আয়োজনে থানার হলরুমে পার্বত্য খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তৃতীয় লিঙ্গ ও দুঃস্থ্যদের সাথে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ করেন।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুল আমিনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তৃতীয় লিঙ্গ ও দুঃস্থ্যদের সাথে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ করেন পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)। ইফতার ও ঈদ বস্ত্র পেয়ে তৃতীয় লিঙ্গের মানুষ ও দুঃস্থ্যরা খুশি ও আনন্দ প্রকাশ করে পুলিশ সুপারকে ধন্যবাদ জানান।

পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম( বার), প্রধান অতিথির বক্তব্যে বলেন পবিত্র রমজান মাস সংযমও আত্মশুদ্ধির মাস, এই সময়ে সকল বিষয়ে সংযমসহ সকলের প্রতি আন্তরিকতা ও ভালবাসা থাকা প্রয়োজন। তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠি এই সমাজেরই অংশ, তাদেরকে সমাজের মুল স্রোতে নিয়ে আসতে হবে। পাশাপাশি সমাজে যারা নিন্ম আয়ের দুঃস্থ মানুষ আছে তাদেরকে ও সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে নিতে হবে। সকলে মিলে মিশে যেন ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারি তাই গুইমারা থানার অফিসার ইনচার্জ এর আয়োজনে আমাদের এই সামান্য চেষ্টা।

খাগড়াছড়ি জেলা পুলিশের এই ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে। আইন শৃঙ্খলা রক্ষা ও জনগণের জান মাল হেফাজতের পাশাপাশি সকল ক্ষেত্রে জেলা পুলিশ জনগনের সেবায় সর্বদা পাশে থাকবে।

এসময় উপস্হিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম ও অপস্)জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার রামগড় সার্কেল নাজিম উদ্দীন, গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুল আমিন গুইমারা থানার অফিসার ইনচার্জের সহধর্মিণী নাছরিন সালেহা আরিফ,মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর, গুইমারা প্রেসক্লাবের সভাপতি মোঃ নুরুল আলম, সাধারণ সম্পাদক এম: দুলাল আহমেদসহ অন্যান্য পুলিশ অফিসার ও পুলিশ সদস্যগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ