• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

মহেশখালীতে কুতুবজোম দাখিল মাদ্রাসায় বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ সম্পন্ন

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) / ২৪৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

 

হ্যাপী করিম (মহেশখালী) প্রতিনিধি।
কক্সবাজারের মহেশখালী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কুতুবজোম দাখিল মাদ্রাসার ২০২৪ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার, (১১ ই ফেব্রুয়ারি) সকাল ১০টায় মাদ্রাসা প্রাঙ্গণে মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আমির হোসেন কোম্পানি এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুতুবজোম পরিষদের চেয়ারম্যান এডভোকেট শেখ কামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন. বীর মুক্তিযোদ্ধা ডাঃ সেলিম উল্লাহ খান, খোন্দকার পাড়া আল কোরআন একাডেমি দাখিল মাদ্রাসা সুপার ছিদ্দিক নুরী, অত্র প্রতিষ্ঠানের সাবেক শিক্ষক মাওলানা সিরাজুল ইসলাম ও মাওলানা ফজলুল হক, তাজিয়াকাটা সুমাইয়া রাঃ বালিকা দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি তৌহিদুর রহমান, আব্দুল কাদের, শফিউল আলম, মহেশখালী প্রেসক্লাবের সদস্য বদরুন্নেছা হ্যাপী করিম ও আবু তাহের অভিভাবকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এতে মাদ্রাসার সহ-সুপার মাওলানা আলী রেজা ও মাওলানা আইয়ুব রহমানের এর যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, সুপারিন্টেনডেন্ট মাওয়ালা আজাহারুল ইসলাম।

আলোচনা সভা শেষে অতিথিরা
২০২৩ সালের দাখিল পরীক্ষায় উপজেলা পর্যায়ে এ প্লাসে প্রথম স্থানে গৌরব অর্জনে ৪ জন মেধাবী শিক্ষার্থীদের নগদ ১০ হাজার করে পুরস্কার করেন, পরিচালনা কমিটির সভাপতি ও প্রাক্তন ছাত্র সোহেল চৌধুরী।

মাদ্রাসা কর্তৃক সাংস্কৃতিক অনুষ্ঠানে ৪৫ টি ইভেন্টে বিজয়ী মেধা তালিকায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ