• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মহালছড়িতে শিশুমঞ্চ এনজি স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপনে লেঃ কর্ণেল শাহরিয়ার শাফকাত ভূইয়া

রিপন ওঝা,মহালছড়ি / ৬৯৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪

রিপন ওঝা,মহালছড়ি

বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়নের মহালছড়ি জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল শাহরিয়ার শাফকাত ভূইয়া, পিএসসি মহালছড়ি শিশু মঞ্চ এনজি স্কুলের নতুন কমপ্লেক্সের শুভ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

খাগড়াছড়ি জেলার মহালছড়ি শিশু মঞ্চ এনজি স্কুলের নতুন কমপ্লেক্সের শুভ ভিত্তিপ্রস্তর স্থাপন ৪ফেব্রুয়ারি রবিবার ২০২৪খ্রি সকাল ১১.৩০ ঘটিকায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উদ্বোধক বক্তব্য এসময়ে বলেন এই শিক্ষা প্রতিষ্ঠানটি গত দুই দশক ধরে সকল শিক্ষার্থীদের জন্য আদর্শ এবং সৃজনশীল সকল ক্ষেত্রে অবদান রেখেছে। একই সঙ্গে জনগণের সহানুভূতির সাথে এই বিদ্যালয় উন্নত হয়েছে।

তিনি আরো বলেন বর্তমানে এই স্কুলটি মহালছড়ি উপজেলার একটি সনামধন্য স্কুল হিসেবে পরিচিতি লাভ করেছে এবং ছাত্র-ছাত্রীর সংখা ক্রমশই বৃদ্ধি পাচ্ছে। বর্তমান অবস্থানে ছাত্র-ছাত্রীদের খেলাধুলার স্থান সহ স্কুলটির জায়গা অনেক স্বল্প পরিসরে হওয়ায় এবং পর্যাপ্ত শ্রেণীকক্ষ না থাকায় ছাত্র-ছাত্রীর শিক্ষা প্রদান এর বিষয়টি মাথায় রেখে মহালছড়ি জোনের উদ্যোগে নতুন স্থানে স্কুল কমপ্লেক্সের কাজ শুরু হতে যাচ্ছে।
তিনি আরো বলেন ভবিষ্যতে চলমান এ স্কুলটি এমপিওভুক্ত করার লক্ষ্যে কাজ চলমান রয়েছে। নতুন ভবন নির্মাণের মাধ্যমে স্কুলটি আরো উন্নত ও আধুনিক শিক্ষা প্রদান করার মূল লক্ষ্যে এগিয়ে যেতে সক্ষম হবে বলে স্থানীয় জনগণ আশাবাদ ব্যক্ত করেছে।

এ সময় জোনের উপ অধিনায়ক, ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল, ও শিক্ষা অনুরাগী ভূমিদাতা বীর মুক্তিযোদ্ধা শাহজাহান পাটোয়ারী, বীর মুক্তিযোদ্ধা একেএম হুমায়ুন কবির, প্রেসক্লাব সভাপতি সাংবাদিক দীপক সেন ও ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্যে যে, মহালছড়ি শিশুমঞ্চ এনজি স্কুলটি গত ২০০৬ সালে সম্মানিত জোন অধিনায়ক লেঃ কর্ণেল কাজী শামসুল ইসলাম, পিএসসি এর প্রচেষ্টায় মহালছড়ি উপজেলার উন্নত শিক্ষা প্রসারের লক্ষ্যে এবং সাধারণ জনগণের সুবিধার্থে বিদ্যালয়টি প্রতিষ্ঠিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ